শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ঝালকা‌ঠি‌তে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২

বৃহস্পতিবার, মার্চ ১৬, ২০২৩
ঝালকা‌ঠি‌তে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২

মো. মোস্তা‌ফিজুর রহমান রিপন, ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির নলছিটিতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। 

১৬ মার্চ, বৃহস্প‌তিবার সকালে উপজেলার শিমুলতলা বাজারে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বরিশাল থেকে আগত একটি বাস দপদপিয়া জিরোপয়েন্ট পার হয়ে শিমুলতলা বাজার সংলগ্ন এলাকায় একটি ভ্যানগাড়ীকে চাপা দিলে ঘটনাস্থলেই এক স্কুলছাত্র ও ভ্যানচালক নিহত হয়। নিহত দুজনই স্থানীয় বাসিন্দা।

এ ঘটনায় উত্তেজিত ছাত্রজনতা সড়ক  অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। এসময় বরিশাল পটুয়াখালি সড়কের দুপাশে বিপুল সংখ্যক যানবাহন আটকা পরে। নলছিটি উপ‌জেলা নির্বা‌হী কর্মকর্তা জান্নাত আরা না‌হিদ ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে উত্তেজিত জনতাকে সুষ্ঠু বিচারের আশ্বাস দিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন।

নলছিটি থানা ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান জানান, স্কুল ছাত্র নিহতের ঘটনায় নিহতের সহপাঠিরা সড়ক  অবরোধ করে রেখেছিল তাদের সরিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। 

নিহত স্কুল ছাত্র তমাল ভট্টাচার্য (১৭) স্থানীয় জেড এ  ভুট্টো মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র। সে এবারে এসএসসি পরীক্ষার্থী ছিলো বলে জানিয়েছে স্থানীয়রা। নিহত ভ্যানচালক আকাশ (১৯) ভ্যানগাড়িতে করে বিভিন্ন খুচরা মালামাল বিক্রয় করতেন।

ঘাতক বাসকে আটক করা হয়েছে। উভয়ের লাশ উদ্ধার করে নলছিটি থানায় নিয়ে আসা হয়েছে। তাদের  পরিবারের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল