মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

শেকৃবি কৃষি অর্থনীতি ছাত্র সমিতির সভাপতি আরিফ, সম্পাদক বিপুল

শুক্রবার, মার্চ ১৭, ২০২৩
শেকৃবি কৃষি অর্থনীতি ছাত্র সমিতির সভাপতি আরিফ, সম্পাদক বিপুল

কামরুল ইসলাম সজল, শেকৃবি প্রতিনিধি: 

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কৃষি অর্থনীতি ছাত্র সমিতির কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃ আরিফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃ বিপুল হোসেন। 

বৃহস্পতিবার (১৬মার্চ) ৩৯সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন সমিতির মডারেটর অধ্যাপক ড. মিজানুল হক কাজল। এসময় আরো উপস্থিত ছিলেন কো-মডারেটর ড. শাহ জহির রায়হান, মোঃ রাকিবুর রহমান ও মোঃ হায়দার খান সুজন। 

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ রোকনুজ্জামান, এস এম ওয়ালীউল্লাহ, মোঃ হাফিজুর রহমান, মোঃ আরাফাত রহমান, মোরতাফিয়াতুল মোনামি, জি এম মোরশেদ। যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ খান, ইমরুল ইসলাম, খালিদ হাসান, নাসিফ বিন মোশাররফ, আতিয়া সানজিদা। সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, কামরুল হাসান, মোস্তফা ওয়াসিফ, রবিউল ইসলাম। 

কোষাধ্যক্ষ আখতারুজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নাদিরুজ্জামান নিশাদ, দপ্তর সম্পাদক মোঃ আব্দুল্লাহ, সাংস্কৃতিক সম্পাদক অন্তি সরকার, তথ্য ও যোগাযোগ সম্পাদক কাজী নাফিস সোয়াদ, বিজ্ঞান ও প্রযুক্তি  সম্পাদক সাদিয়া ইসলাম মিম, আন্তর্জাতিক সম্পাদক রোকসানা আক্তার রিমি, মানবসম্পদ উন্নয়ন সম্পাদক মৌরি তানিয়া, ক্রীড়া সম্পাদক মাকসুরুজ জামান মাহিন, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক শাহরিয়ার সিফাত, শিক্ষা ও গবেষণা সম্পাদক মোঃ আসিফ আল আরাফ, সমাজকল্যাণ সম্পাদক ওয়াহিদা তাসনিম।

কার্যনির্বাহী সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান, জিহাদ মাহমুদ, আলাউদ্দিন আহমেদ, মোমেনা উলফাৎ হিমানী, ইফতেখারুল ইসলাম নিলয়, খাদিজা জাহান হেরা, মাহমুদুল হাসান লিমন, রাবেয়া আক্তার, আকরাম হোসেন সিয়াম।

সমিতির প্রধান মডারেটর অধ্যাপক ড. মিজানুল হক কাজল বলেন, নবগঠিত এই কমিটি কৃষি অর্থনীতির শিক্ষার্থীদের কল্যাণে কাজ করবে। বিশ্ববিদ্যালয়ে, চাকুরির ক্ষেত্রে শিক্ষার্থীদের পাশে থাকবে কৃষি অর্থনীতি ছাত্র সমিতি। আমি তাদের সফলতা কামনা করি। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল