মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

বাউয়েটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উদযাপন

শুক্রবার, মার্চ ১৭, ২০২৩
বাউয়েটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উদযাপন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:

নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ক্যাম্পাসে নানা
আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস ২০২৩ উদ্ধসঢ়;যাপন করা হয়েছে। 

এ উপলক্ষে সকালে সূর্যদয়ের সাথে সাথে ক্যাম্পাসে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন ও সম্মান প্রদর্শন করেন যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল (অব.) এবং রেজিস্ট্রার শেখ শামীম হোসেন (অব.)।পরে সকাল সাড়ে আটটায় বাউয়েট স্কাইলাইট হলে শিক্ষক, শিক্ষার্থীগণ, কর্মকর্তাদের অংশগ্রহণে আলোচনা সভা ও বঙ্গবন্ধুর জীবনীর উপর নির্মিত প্রামাণ্য চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর মোঃ মোস্তফা কামাল
(অব.)। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘দেশ ও জনগণের প্রতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসামান্য অবদানের জন্য বাংলা বাংলাদেশ ও বঙ্গবন্ধু আজ এক অভিন্ন সত্তায় পরিণত হয়েছে।’ ইংরেজি বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মোঃ হামিদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আলোচনা করেন বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার শেখ শামীম হোসেন (অব.), আইন ও বিচার বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. মোঃ শহীদুল ইসলাম, আইসিই বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. মোঃ রুবেল বাশার, সিএসই বিভাগের প্রভাষক মোঃ নাজমুস সালেহীন, ইইই বিভাগের সহকারী টেকনিক্যাল অফিসার হোসাইন কবির, ইংরেজি বিভাগের শিক্ষার্থী সানজিদা এবং সিই বিভাগের শিক্ষার্থী শাফায়াত হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদেষ্টা, ডেপুটি রেজিস্ট্রার এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তা- কর্মচারীবৃন্দ। এছাড়াও বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে জুম্মা নামাজের পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত ও তবারক বিতরণ, রাতে ক্যাম্পাসে আলোকসজ্জা, ফ্যাকাল্টি এন্ড অফিসার্স মেস, আবাসিক হলগুলোতে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল