বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকীতে ইবি প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

শুক্রবার, মার্চ ১৭, ২০২৩
বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকীতে ইবি প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

ইবি প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে পুষ্পস্তবক অর্পন করে বঙ্গবন্ধুকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রেস ক্লাব।
শুক্রবার (১৭ মার্চ) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্মারক  'মৃত্যুঞ্জয়ী মুজিব' ম্যুরালে  শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন সংগঠনটির সদস্যরা।

সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম রায়হানের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় সংগঠনটির দপ্তর সম্পাদক মুনজুরুল ইসলাম নাহিদ, ক্রীড়া সম্পাদক আজাহারুল ইসলাম, কার্যনিবাহি সদস্য নাজমুল হোসাইন, নুর আলম ও আবির হোসেনসহ সংগঠনটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের নেতৃত্বে দিবসটি উপলক্ষে বের হওয়া আনন্দর‍্যালিতে অংশ নেন তারা। এছাড়া শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটা ও তার আত্মার মাগফেরাত কামনায় অনুষ্ঠিত দোয়া ও মুনাজাতেও অংশ নেন সংগঠনটির সদস্যরা।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল