শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

দিনাজপুর জেলা বিএনপির নবনির্বাচিত কমিটির পরিচিতি

রোববার, মার্চ ১৯, ২০২৩
দিনাজপুর জেলা বিএনপির নবনির্বাচিত কমিটির পরিচিতি

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি'র নব-নির্বাচিত দিনাজপুর জেলা কমিটির পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ মার্চ-২০২৩) বেলা ১২টায় দিনাজপুর শহরের বালুবাড়ীস্থ বন্ধন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত পরিচিতি ও সাধারন সভায় সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন জেলা বিএনপি'র সভাপতি এড. মোফাজ্জল হোসেন দুলাল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সম্মিলিত পেশাজীবী পরিষদের আহবায়ক ডা. এজেডএম জাহিদ হোসেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির  সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা বিএনপি সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি। 

অনুষ্ঠানে জেলা বিএনপির উপদেষ্টা মন্ডলির সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ মকশেদ আলী মঙ্গলিয়াসহ জেলা বিএনপির সকল উপদেষ্টাবৃন্দ, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সদর উপজেলা পরিসদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মোকাররম হোসেনসহ অন্যান্য সহ-সভাপতিবৃন্দ জেলা বিএনপি'র সিনিয়র  যুগ্ম সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার কাউন্সিলর মুরাদ আহমেদসহ অন্যান্য যুগ্ম সম্পাদকবৃন্দ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসনাহেনা চৌধুরী হিরা, আমিনুল ইসলাম মুন্না, মোঃ আনিসুর রহমান বাদশা, কোষাধ্যক্ষ মোঃ নুরুজ্জামান সরকার, দপ্তর সম্পাদক মোঃ আখতারুজ্জামান আখতার, প্রচার সম্পাদক বাবুসহ জেলা বিএনপির সম্পাদক মন্ডলির সকল  সদস্য ও নির্বাহী কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।

এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথির ডা. এজেডএম জাহিদ হোসেনকে জেলা বিএনপির পক্ষ থেকে সংবার্ধনা প্রদান করা হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল