শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

রমজানের শুভেচ্ছা জানালেন বাইডেন

বৃহস্পতিবার, মার্চ ২৩, ২০২৩
রমজানের শুভেচ্ছা জানালেন বাইডেন

আন্তর্জাতিক ডেস্ক:


রমজান মাস উপলক্ষে সারা বিশ্বের মুসলমানদের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন।বৃহস্পতিবার (২৩ মার্চ) এক বিবৃতিতে তিনি ও তার স্ত্রী জিল বাইডেন এই শুভেচ্ছা জানান।


বাইডেন বলেন, ইসলামিক পবিত্র রমজান মাস শুরু উপলক্ষে সারা বিশ্বের মুসলিম সম্প্রদায়ের প্রতি আমি এবং জিল শুভকামনা জানাই। পবিত্র এই মাসটি নিজেকে নতুন করে গড়ার, দাতব্য কাজ, ইবাদত এবং সমৃদ্ধির সময়। আমরা আপনাদের সাফল্যমণ্ডিত এবং শান্তিপূর্ণ রমজান কামনা করি।


তিনি বলেন, চীনের উইঘুরে বসবাসরত মুসলমান, বার্মার (মিয়ানমার) রোহিঙ্গাসহ বিশ্বজুড়ে যেসব জায়গায় মুসলিম সম্প্রদায়ের মানুষ নিপীড়নের মুখোমুখি হচ্ছেন, অংশীদারদের সঙ্গে নিয়ে তাদের প্রতি একাত্মতা প্রকাশ করছে যুক্তরাষ্ট্র।


বিবৃতিতে তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত মানুষ এবং পাকিস্তানের বন্যাদুর্গতদেরও স্মরণ করেছেন জো বাইডেন।তিনি বলেন, আমরা তুরস্ক এবং সিরিয়ার জনগণের প্রতি সহায়তার হাত বাড়িয়ে তাদের পাশে দাঁড়ানো অব্যাহত রাখব। একই সঙ্গে পাকিস্তানের জনগণের পাশেও আমরা থাকব। 


সূত্র : আনাদোলু এজেন্সি


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল