সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মোরেলগঞ্জে আ’লীগ নেতার কবর জিয়ারতে ছাত্রলীগের সাবেক সভাপতি সোহাগ

মঙ্গলবার, এপ্রিল ৪, ২০২৩
মোরেলগঞ্জে আ’লীগ নেতার কবর  জিয়ারতে ছাত্রলীগের সাবেক  সভাপতি সোহাগ

এম.পলাশ শরীফ, বাগেরহাট: 

বাগেরহাটের মোরেলগঞ্জে বনগ্রাম ও হোগলাপাশা ইউনিয়নে প্রায়াত আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতার কবর জিয়ারত করলেন বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সভাপতি বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য এইচএম বদিউজ্জামান সোহাগ।  

 (৪ এপ্রিল মঙ্গলবার) দুপুরে তিনি বনগ্রাম ইউনিয়নে প্রায়াত আওয়ামী লীগ নেতা কাজী শাহাদাৎ হোসেন ও হোগলাপাশা ইউনিয়ন ছাত্রলীগ নেতা বেল্লাল হোসেনের কবর জিয়ারত করেন এবং শোকাহত পরিবারের স্বজনদের খোঁজ খবর নেন। এর পূর্বে তিনি সকালে রামচন্দ্রপুর ইউনিয়নের জিলবুনিয়া মুন্সীরহাট এতিমখানায় পবিত্র মাহে রমজানের ইফতার সামগ্রী বিতরণ করেন।

এ সময় তার সাথে ছিলেন বনগ্রাম ইউপি চেয়ারম্যান রিপন চন্দ্র দাস, হোগলাপাশা ইউপি চেয়ারম্যান মো. ফরিদুল ইসলাম ফরিদ, জেলা পরিষদের সাবেক সদস্য মো. কামাল হোসেন, যুবলীগ নেতা খান হাসিবুর রহমান, মো. রাসেল হাওলাদার, কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি মো. বায়জিদ শিকদার, সাধারণ সম্পাদক নেয়ামুল ইসলাম নাঈম, আওয়ামী লীগ নেতা আকন হাবিবুর রহমান, ইউনিয়ন যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেনসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এইচএম বদিউজ্জামান সোহাগ সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল নেতাকর্মীদের বিভেদ ভূলে গিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল