সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চৌদ্দগ্রাম পৌরসভার ৩ ওয়ার্ডে যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মঙ্গলবার, এপ্রিল ১৮, ২০২৩
চৌদ্দগ্রাম পৌরসভার ৩ ওয়ার্ডে যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক ও চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির সভাপতি কামরুল হুদার দিক নির্দেশনায় চৌদ্দগ্রাম পৌরসভা শাখার ৩, ৭ ও ৮নং ওয়ার্ড জাতীয়তাবাদী যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে চৌদ্দগ্রাম বাজারস্থ বিএনপি কার্যালয়ে দ্বি-বার্ষিক সম্মেলন ও ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভা যুবদলের আহবায়ক মোঃ হাসান। প্রধান বক্তা ছিলেন পৌরসভা যুবদলের সদস্য সচিব বদিউল আলম নোমান খাঁ। বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভা যুবদলের যুগ্ম আহবায়ক ইয়াছিন সবুজ, সাইফুল ইসলাম স্বপন, আবদুল কাদের, বিল্লাল হোসেন।

অনুষ্ঠানে চৌদ্দগ্রাম পৌরসভা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আশিকুর রহমান আশিকের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক জিএম শামীম নয়নের সঞ্চালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে ৩, ৭ ও ৮নং ওয়ার্ড যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে জাতীয়তাবাদী যুবদলের ৩নং ওয়ার্ড সভাপতি কাজী হোসাইন রাব্বি, সাধারণ সম্পাদক  জাহাঙ্গীর আলম, ৭নং ওয়ার্ড আবদুর রহিম মুন্সি, সাধারণ সম্পাদক দীন ইসলাম মজুমদার বাবু, ৮নং সভাপতি ইয়াছিন সবুজ, সাধারণ সম্পাদক কাজী জালালসহ পৌরসভার যুবদলের ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় এবং উপস্থিত সকল নেতাকর্মীকে ইফতার করানো হয়েছে।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুুগ্ম আহবায়ক ও চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির সভাপতি মোঃ কামরুল হুদাকে অভিনন্দন জানিয়েছেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল