রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন লিটন

শুক্রবার, এপ্রিল ২৮, ২০২৩
আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন লিটন

ক্রীড়া প্রতিবেদক:

আইপিএলের চলতি আসরে প্রথমবারের মতো ডাক পেয়েছিলেন টাইগার উইকেটকিপার ব্যাটার লিটন দাস। কলকাতা নাইট রাইডার্সের হয়ে যদিও আইপিএল অভিষেকটা সুখকর হয়নি। এর মধ্যেই হঠাৎ করে আজ (শুক্রবার) দেশে ফিরলেন টাইগার এই ব্যাটার। কলকাতা টিম সূত্রে জানা গেছে, পারিবারিক ইর্মাজেন্সির কারণে ফিরে এসেছেন লিটন।

আয়ারল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে একমাত্র টেস্ট থাকায় আইপিএলের শুরু থেকে খেলতে পারেননি। তবে কলকাতা শিবিরে যোগ দেওয়ার পর পাঁচ ম্যাচের মধ্যে একাদশে সুযোগ পেয়েছেন মোটে এক ম্যাচে। অভিষেক ম্যাচের অভিজ্ঞতাও সুখকর হয়নি টাইগার ব্যাটারের। ব্যাটিং ব্যর্থতার দিনে বাজে উইকেটকিপিংয়ে কেকেআর সমর্থকদের তোপের মুখে পড়েন তিনি। 

ওই ম্যাচের পরই লিটনের চলতি আইপিএল অধ্যায়ের ইতি টেনেছেন অনেকেই। অবশ্য খুব বেশি খেলার সুযোগও পেতেন না। আগামী মে মাসের ৫ তারিখ ইংল্যান্ডের চোমসফোর্ডে যোগ দেওয়ার কথা ছিল লিটনের। তার আগেই আজ দেশে ফিরে এসেছেন লিটন। এবারের মতো শেষ হলো লিটনের আইপিএল যাত্রা।

এদিকে, কলকাতা দলের মিডিয়া বিভাগ থেকে দেওয়া এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘২৮ এপ্রিল, শুক্রবার, জরুরি পারিবারিক কারণে লিটন দাসকে বাংলাদেশে ফিরে যেতে হয়েছে। এই কঠিন সময় পেরিয়ে যেতে তার ও তার পরিবারের জন্য আমাদের শুভকামনা।’ 

এর আগে লিটনের অনাপত্তিপত্র নেওয়া ছিল ২ মে পর্যন্ত। পরবর্তীতে আরো ২ দিন তিনি ছুটি বাড়িয়ে নেন। তবে সেই নিদিষ্ট সময়ের আগেই দেশে ফিরলেন তিনি।

এবারের আসরে ব্যাট হাতে কেবল এক ম্যাচেই মাঠে নামেন লিটন। সেদিন অবশ্য করেছিলেন মোটে ৪ রান। অবশ্য সেদিন উইকেটের পেছনে মিস করেছিলেন ২টি সহজ স্ট্যাম্পিং করার সুযোগ। এরপর আর মাঠে নামা হয়নি তারকা এই ব্যাটারের।


এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল