সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

এশিয়ান ইউনিভার্সিটিতে স্প্রিং সেমিস্টারের নবীনবরণ অনুষ্ঠিত

শুক্রবার, মে ১২, ২০২৩
এশিয়ান ইউনিভার্সিটিতে স্প্রিং সেমিস্টারের নবীনবরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়ে গেল স্প্রিং সেমিস্টার-২০২৩ এর নবীনবরন ২০২৩। এতে নবীন ছাত্রছাত্রীদের সাত সকালে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয় এইউবি এর বিভিন্ন বিভাগের ক্যাম্পাস এম্বাসেডররা।  নয়নাভিরম প্রাকৃতিক পরিবেশ আর সুবিশাল ক্যাম্পাস দেখে নবীন ছাত্রছাত্রীরা আবেগে আপ্লুত হয়ে পড়ে।
ওরিয়েন্টেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইউবি বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান ড. মুহাম্মাদ জাফার সাদেক। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন এইউবি উপাচার্য ইমেরিটাস প্রফেসর ড. শাহজাহান খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  এইউবি ট্রেজারার প্রফেসর ড. মো: নূরুল ইসলাম, অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন ভর্তি ও তথ্য বিভাগের পরিচালক জাকির হোসেন। সভাপতিত্ব করেন এইউবি রেজিস্ট্রার একেএম এনামুল হক।  

ওরিয়েন্টেশনে প্রধান অতিথি ড. মুহাম্মাদ জাফার সাদেক বলেন, আগামীর পৃথিবী তথ্য প্রযুক্তির, আমাদেরকে সেই পৃথিবী জয় করতে হবে। তবেই এইউবি তার লক্ষ্যে পৌছতে পারবে। আমাদের ছাত্ররা ড্রোন বানাচ্ছে, তথ্য প্রযুক্তির নানাখাতে এগিয়ে যাচ্ছে। যারা এগিয়ে আসবে, যারা নতুন কিছু করতে চাইবে, তারাই তাদের কর্মজীবনে সফল হবে। বিশ্বের সাথে তাল মিলিয়ে আমাদের নিজেদেরকে যোগ্য করে তুলতে হবে। আর এই যোগ্যতা অর্জনের সকল পথ তৈরী করে দিবে এইউবি। আপনাদেরকে সেই পথে হাটতে হবে।  
গেস্ট অব অনারের বক্তব্যে এইউবি উপাচার্য ড. খান নবীন ছাত্রছাত্রীদের উদ্দেশ্য করে বলেন,স্বপ্ন দেখতে হবে, সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে লক্ষ্য নির্ধারন করতে হবে, সেই লক্ষ্য বাস্তবায়নে কঠোর পরিশ্রম করতে হবে। এশিয়ান ইউনিভার্সিটি থেকে পড়ালেখা করে কোন শিক্ষার্থী বসে নেই। সবাই দেশে বিদেশে যার যার জায়গায় সু প্রতিষ্ঠিত। তোমাদের জন্যও সেই উজ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে। শুধু প্রয়োজন সঠিক অধ্যাবসায় আর পরিশ্রম। বাস্তব জীবনে আমাদেরকে নৈতিক মানে উন্নত ও দক্ষ নাগরিক হয়ে গড়ে উঠতে হবে। 
স্প্রিং সেমিস্টার-২০২৩ এর ওরিয়েন্টেশনে ছাত্রছাত্রীদের অংশগ্রহণে এক আনন্দমুখর পরিবেশের তৈরী করে। উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন এইউবি এর সকল অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, প্রশাসনিক প্রধান, পরীক্ষানিয়ন্ত্রকসহ সকল শিক্ষক ও শিক্ষিকা এবং কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল