সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ইবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

বুধবার, মে ১৭, ২০২৩
প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ইবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

সাইফ ইব্রাহিম, ইবি প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৪৩ তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ।

বুধবার (১৭ মে) সকাল ১১ টায় সংগটনটির সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে দলীয় টেন্ট এর সামনে থেকে এ আনন্দ মিছিল শুরু হয়।

মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে অনুষদ ভবনের সামনে বটতলায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। এ সময় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তন্ময় সাহা টনি, বনি আমিন, আল-আমিন, আরিফুল ইসলাম, রাকিবুল ইসলাম, মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেনসহ অন্যান্য নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

সমাবেশে সংগঠনটির সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, ‘১৯৮১ সালের আজকের এ দিনে আমাদের নেত্রী দেশরত্ন শেখ হাসিনা এদেশের মানুষের অধিকার আদায়ের জন্য এসেছিলেন। এ স্বদেশ প্রত্যাবর্তন প্রমাণ করে গণতন্ত্র পুনরুদ্ধার ও প্রতিষ্ঠায় এবং দেশের মানুষের দুর্দিনে দেশনেত্রী সবসময় আস্থাশীল হয়ে থাকবেন।’

সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, ‘আজকের দিনটি আমাদের জন্য একটি অত্যন্ত আনন্দের দিন। দীর্ঘ ৬ বছর পর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা মাতৃভূমিতে ফেরেন এবং দেশের জনগণ তাকে গ্রহণ করে নিয়েছে। তিনি এসেছেন বলে আজকের বাংলাদেশ এভাবে উন্নয়নের মাধ্যমে এগিয়ে যাচ্ছে।’

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল