শুক্রবার, ০৩ মে ২০২৪

ফরিদপুরে গ্রাম্য দলাদলি নিয়ে সংঘর্ষ : আটক-২

বৃহস্পতিবার, মে ২৫, ২০২৩
ফরিদপুরে গ্রাম্য দলাদলি নিয়ে সংঘর্ষ : আটক-২

ফরিদপুর প্রতিনিধি:


ফরিদপুরের সালথায় গ্রাম্য দলাদলি নিয়ে দুই দলের সংঘর্ষে নারীসহ অন্তত ১০ ব্যক্তি আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে ।


বুধবার (২৪ মে) বিকেল ৬ টার দিকে উপজেলার ভাওয়াল ইউনিয়নের তুগোলদিয়া গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ চলাকালীন সময়ে ২জনকে আটক করে সালথা থানা পুলিশ। 


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় , গ্রাম্য দলাদলি ও স্থানীয় প্রভাব বিস্তার নিয়ে তুগোলদিয়া গ্রামের ইউপি সদস্য আদেল মোল্লার সাথে সাবেক ইউপি সদস্য সুলতান মোল্লার দীর্ঘদিন ধরে রিবোধ চলে আসছিল। এই দুই মাতুব্বর গ্রাম্য দু’টি দলের নেতৃত্ব দেন। বিকেলে আদেল মোল্লার সমর্থক রবিউল ইসলামের কাছে প্রতিপক্ষ সুলতান মোল্লার সমর্থক সানোয়ার মোল্লা পাওনা টাকা চাওয়া নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এরই জেরধরে  উভয় দলের সমর্থকরা দেশীয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা ও ইট-পাটকেল সংঘর্ষে লিপ্ত হয়। বিকেল থেকে সন্ধ্যা  পর্যন্ত চলে এ সংঘর্ষ। 


ফরিদপরের সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শেখ সাদিক জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এখন পরিবেশ শান্ত রয়েছে।   পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।তিনি আরো জানান,  ঘটনাস্থল থেকে ২জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল