শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মেলান্দহে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মঙ্গলবার, জুন ৬, ২০২৩
মেলান্দহে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি: 

জামালপুরের মেলান্দহে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (৬ জুন) মির্জা আজম আধুনিক অডিটোরিয়ামের হলরুমে এ আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

যায়যায়দিনের মেলান্দহ উপজেলা প্রতিনিধি মুত্তাছিম বিল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান।

বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সেলিম মিঞা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, পৌর আওয়ামী লীগের সভাপতি নাট্যকার আসাদুল্লাহ ফারাজী, ঘোষেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুল ইসলাম লিটু।

আলোচনা সভায় বক্তারা যায়যায়দিনের প্রতি বিস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করা ও বিভ্রান্তি মূলক সংবাদ প্রচার না করা প্রতি আহবান জানান। 

এসময় উপস্থিত ছিলেন, উওজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আখতার, মেলান্দহ থানার সেকেন্ড অফিসার আতিকুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি ইব্রাহিম খলিলুল্লাহ, মেলান্দহ প্রেসক্লাবের সভাপতি আজম খান, মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির অর্থ সম্পাদক ও প্রতিদিনের সংবাদের জিল্লুর রহমান রতন, সাংবাদিক রুহুল আমীন রাজু, সাংবাদিক দিলরুবা ইয়াসমিন রুমা, মেলান্দহ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাসুদ রানাসহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ভোরের কাগজের প্রতিনিধি সাকিব আল হাসাব নাহিদ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল