শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

৮৬ হাজার বেতনে চাকরির সুযোগ, আবেদন করুন আজই

বুধবার, জুন ৭, ২০২৩
৮৬ হাজার বেতনে চাকরির সুযোগ, আবেদন করুন আজই

সময় জার্নাল ডেস্ক :


পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রমে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।


পদের নাম : সহকারী পরিচালক। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : কমপক্ষে স্নাতকোত্তর পাস। তবে পদ সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। 


প্রার্থীর বয়সসীমা ৪২-৪৭ বছর। তবে ঋণ কর্মসূচিতে ন্যূনতম ১০ বছরের অভিজ্ঞতা এবং কমপক্ষে ৫০টি শাখার দায়িত্ব পালনের অভিজ্ঞতা থাকতে হবে। 


ঋণ কর্মসূচির প্রতিবেদন তৈরি ও যাচাই, পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন, মাঠ পর্যায়ের মনিটরিং ও সুপারভিশন কাজে পারদর্শী হতে হবে এবং ক্ষুদ্র উদ্দ্যোগ ও ঋণ কর্মসূচির আওতায় সামাজিক উন্নয়ন কর্মসূচি পরিকল্পনা প্রণয়নে দক্ষতা থাকতে হবে। পরিদর্শন কাজে মাসে কমপক্ষে ১২ দিন ঢাকার বাইরে যেতে হবে।


বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।


বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতনশিক্ষানবিশকালে ৮১,০০০- ৮৬,০০০ টাকা (ভাতাসহ)। স্থায়ীকরণের পর ৮৮,৬২৫- ৯৪,৩৪০ টাকা (ভাতাসহ)।


এছাড়াও বাৎসরিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, বৈশাখী ভাতা ও বছরে দুইটি উৎসব ভাতা প্রদান করা হবে। মাঠ পরিদর্শনের ক্ষেত্রে সংস্থার গাড়ি ব্যবহারের সুবিধা পাবেন।


আবেদনের শেষ তারিখ : ২৪ জুন, ২০২৩


আবেদন যেভাবে : আগ্রহীদের অবশ্যই জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপি, ২ কপি সদ্য তোলা রঙ্গিন ছবি, দুইজন পরিচয় প্রদানকারী ব্যক্তির নাম, ঠিকানা, মোবাইল নম্বর এবং আবেদনকারীর পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, মোবাইলনম্বরসহ আবেদনপত্র পাঠাতে হবে উপ-পরিচালক (মানব সম্পদ ও প্রশাসন), পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭ এই ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে।


আবেদনের শেষ তারিখ : ২৪ জুন, ২০২৩


এসএম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল