সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

৫ টাকা খরচে অনলাইনে সবধরণের ফি জমা দিতে পারবে তিতুমীরের শিক্ষার্থীরা

বুধবার, জুন ৭, ২০২৩
৫ টাকা খরচে অনলাইনে সবধরণের ফি জমা দিতে পারবে তিতুমীরের শিক্ষার্থীরা

তিতুমীর কলেজ প্রতিনিধি:

সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থীদের বিভিন্ন ধরনের ফি কালেকশনে আজ থেকে যুক্ত হলো দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাংক সোনালী ব্যাংক পিএলসি। এর ফলে এখন থেকে ঘরে বসেই অনলাইনে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে যাবতীয় ফি, বেতন ও চার্জ পরিশোধ করতে পারবেন কলেজের শিক্ষার্থীরা।

এ লক্ষ্যে সোনালী ব্যাংক পিএলসি এবং সরকারি তিতুমীর কলেজের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। বুধবার (৭ জুন) সকালে সোনালী ব্যাংক প্রধান কার্যালয়ের কনফারেন্স লাউঞ্জে সোনালী ব্যাংক পিএলসি'র সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম সোনালী ব্যাংক পিএলসি'র পক্ষে এবং সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর ফেরদৌস আরা বেগম সরকারি তিতুমীর কলেজের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন। 

অনুষ্ঠানে সরকারি তিতুমীর কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর মালেকা আক্তার চোধুরী, কলেজের ডিজিটাল ও অটোমেশন কমিটির আহ্বায়ক ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মো. সালাহ্উদ্দীন, সহযোগী অধ্যাপক এম এম মোস্তফা জামাল চৌধুরী, সহকারী অধ্যাপক মো. আব্দুল্লাহ আল মামুন,  সহকারী অধ্যাপক মো. গালিব হোসেন এবং প্রভাষক শেখ নাজিয়া জাহানসহ সোনালী ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

এ বিষয়ে কলেজের ডিজিটাল ও অটোমেশন কমিটির আহ্বায়ক ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মো. সালাহ্উদ্দীন বলেন, গুরুত্বপূর্ণ এ চুক্তির ফলে সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থীরা তাদের ভর্তি, ফরমপূরণসহ যাবতীয় ফি 
হিসাব খুলে মাত্র ৫টাকা খরচে সোনালী ব্যাংকের মাধ্যমে জমা দিতে সক্ষম হবে।  দেশের বৃহত্তম রাষ্ট্রীয় ব্যাংকের সাথে দেশের বৃহত্তম কলেজের এ চুক্তি  স্টেকহোল্ডারদের জন্য একটি মাইলফলক হয়ে থাকবে।

বর্তমানে চলমান মোবাইল ব্যাংকিং সেবা নগদ, বিকাশ,  রকেট এর পাশাপাশি ন্যুনতম চার্জে সোনালী সেবা ব্যবহার করে ব্যাংক একাউন্ট কিংবা যেকোনো ব্যাংকের ভিসা/মাস্টার কার্ড ব্যবহার করে শিক্ষার্থীরা অনলাইনে পেমেন্ট করতে পারবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল