বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বনশ্রীতে ‘হারল্যান স্টোর’ উদ্বোধন করলেন বিদ্যা সিনহা মিম

বুধবার, জুন ৭, ২০২৩
বনশ্রীতে ‘হারল্যান স্টোর’ উদ্বোধন করলেন বিদ্যা সিনহা মিম

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর বনশ্রীতে বুধবার (৭ জুন ২০২৩) বিশ^খ্যাত আমেরিকান কসমেটিক ব্র্যান্ড ‘হারল্যান স্টোর’ উদ্বোধন করেছেন ‘হারল্যান’ এর ব্র্যান্ড এম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ‘হারল্যান স্টোর’ উদ্বোধনকালে মিম বলেন, হারল্যানের প্রোডাক্টগুলো আন্তর্জাতিক মান রক্ষা করে প্রিমিয়াম কোয়ালিটি নিশ্চিত করছে। তাই কালার কসমেটিক্স ইন্ডাস্ট্রিতে হারল্যান খুব দ্রুতই সাড়া ফেলতে সক্ষম হবে বলে আমি বিশ্বাস করি।

হারল্যান স্টোরের হেড অব অপারেশন্স আব্দুল আলীম শিমুল জানান, আমেরিকান কসমেটিক ব্র্যান্ড ‘হারল্যান’ এর মানসম্মত পণ্য রফতানির পাশাপাশি দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব স্টোর চালুর উদ্যোগ নেয়া হয়েছে। আগামী ২০২৪ সালের মধ্যে সারা দেশে নতুন করে কমপক্ষে এক হাজার ‘হারল্যান স্টোর’ চালু করতে যাচ্ছে। এজন্য এরই মধ্যে বিউটি এডভাইজরসহ বিভিন্ন পদে পুরোদমে নিয়োগ চলছে। আশা করা যাচ্ছে এখানে কমপক্ষে ৫হাজার লোকের কর্মসংস্থান হবে। ব্র্যান্ডটি বাংলাদেশে তার কার্যক্রম শুরুর পর থেকে দেশের খ্যাতনামা আউটলেট ও ই-কমার্স প্লাটফর্মগুলোতে পণ্য বিপণন করে আসছে।

ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সাথে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইল পলিশের মত সাজসজ্জার নানা রকম অনুসঙ্গ। যার সবকটি পাওয়া যাবে হারল্যান স্টোরে। 

হারল্যান ছাড়াও বিশ্বখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, বেøইজ-ও-স্কিন এবং লিলি'র অরিজিনাল কসমেটিকস পণ্য পাওয়া যাবে এসব স্টোরে। ‘বেøইজ ও স্কিন’ এর শাওয়ার জেল, বডি জেলি, স্ক্রাব, লোশন ইত্যাদি। ‘লিলি’ ব্র্যান্ডের হানি, লেমন, কিউ কাম্বার ও অ্যালোভেরা ফ্লেভারের ফেসওয়াশ। সিওডিল ব্র্যান্ডের স্কিন কেয়ার পণ্য। সিওডিলের পণ্যে নিয়াসিনামাইড, ভিটামিন সি, ই, বি৩, স্যালিসাইলিক এসিড ইত্যাদি ব্যবহার করা হয় যা ত্বক সমস্যা সমাধানে অনেক কার্যকর। শুধু তাই নয় এই স্টোরে চশমা, লেন্স বা আইল্যাসের মতো কসমেটিকস সংশ্লিষ্ট ফ্যাশন পণ্য যুক্ত করা হবে।

হারল্যান, উদযাপন করে প্রতিটি ব্যক্তিত্বের সৌন্দর্য। যুগান্তকারী ফর্মুলেশনে তৈরি এই ব্র্যান্ডের প্রতিটি পণ্য প্রতিনিধিত্ব করে অগ্রসরমান বিশ্বের, যেখানে ঘটে সৌন্দর্যৈর দ্বিধাহীন প্রকাশ। গড্ডালিকা প্রবাহে ভেসে যাওয়া নয় নতুন ধারা সৃষ্টি করার প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছে হারল্যান। অত্যাধুনিক ফর্মুলেশনে তৈরি আন্তর্জাতিক মান সম্পন্ন কসমেটিকস সমৃদ্ধ ব্র্যান্ডটি বিশ্বাস করে প্রতিটি স্বতন্ত্র সত্তাই অনন্য। সেই অনন্য সৌন্দর্যকে আত্মবিশ্বাস, আভিজাত্যের সাথে গৌরবোজ্জ্বল করাই হারল্যান এর লক্ষ্য।
অনুষ্ঠানে হারল্যান ব্র্র্যান্ড ছাড়াও নিওর, বেøইজ ও স্কিন, সিওডিল ও লিলি ব্র্যান্ডের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল