সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের ভেতরে নেতাকর্মী, বাহিরে পুলিশ

শনিবার, জুন ১০, ২০২৩
ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের ভেতরে নেতাকর্মী, বাহিরে পুলিশ

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জামায়াতে ইসলামীর সমাবেশে আসছেন দলটির নেতাকর্মীরা। তবে যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলার জন্য বাহিরে প্রস্তুত রয়েছে পুলিশ। একই সঙ্গে জামায়াত-শিবিরের আইনশৃঙ্খলার দায়িত্বে থাকা কর্মীরাও সতর্ক অবস্থানে রয়েছেন।

শনিবার (১০ জুন) দুপুর সাড়ে ১২টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের সামনে এমন দৃশ্য দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, সকাল থেকে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে থাকেন। তবে সমাবেশস্থলে প্রবেশের সময় দলটির শৃঙ্খলার দায়িত্বে থাকা কর্মীরা সবাইকে তল্লাশি করতে দেখা গেছে। তাদের সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও দায়িত্ব পালন করতে দেখা গেছে।

এ ব্যাপারে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার ড. খ. মহিদ উদ্দিন বলেন, আমরা ঢাকা মহানগরবাসীর যেখানে যেমন প্রয়োজন সেভাবে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করছি। যেকোনো জায়গায় আমাদের এই নিরাপত্তা ব্যবস্থা থাকে। কোথাও অনুষ্ঠান হলেও আমাদের এই নিরাপত্তা ব্যবস্থা থাকে। জামায়াতের সমাবেশকে কেন্দ্র করেও আমাদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে এবং নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল