শুক্রবার, ০৩ মে ২০২৪

জাহাজে অগ্নিকাণ্ডের ঘটনায় আরো একজনের মৃত্যু

রোববার, জুন ১১, ২০২৩
জাহাজে অগ্নিকাণ্ডের ঘটনায় আরো একজনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জের শীতলক্ষ্যা নদীতে জাহাজে অগ্নিকাণ্ডের ঘটনায় মো. সোহেল (৩৭) নামে আরও একজন মারা গেছেন। এ নিয়ে এ ঘটনায় মৃত বেড়ে দাঁড়ালো চারজনে।

রোববার (১১ জুন) সকাল ৯টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে মারা যান তিনি।

নিহত অন্য তিনজন হলেন- তাজুল ইসলাম (৩৩), মো. হুমায়ুন কবির (৫৪) ও মো. রুবেল (৩৮)। শনিবার (১০ জুন) দিনগত রাত ১টার দিকে মারা যান রুবেল। হুমায়ুন কবির মারা যান রাত ১০টার দিকে।

এর আগে তাজুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গত ৩ জুন এ অগ্নিকাণ্ড ঘটে। এতে আটজন দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম জানান, রূপগঞ্জের শীতলক্ষ্যা নদীতে জাহাজের আগুনের ঘটনায় মোট আটজন ভর্তি হন। তাদের মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

তিনি বলেন, দগ্ধদের মধ্যে প্রথমে মারা যান তাজুল ইসলাম। তার শরীরের ৬৭ শতাংশ দগ্ধ ছিল। এরপর শনিবার রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হুমায়ুন কবির মারা যান। তার শরীরের ৩০ শতাংশ দগ্ধ ছিল। একই রাতে মারা যান রুবেল, তার শরীরের ৪৫ শতাংশ দগ্ধ ছিল।

এ ঘটনায় ইমতিয়াজ নামে আরও একজন চিকিৎসাধীন। তার অবস্থাও আশঙ্কাজনক।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল