সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

জহির রায়হান চলচ্চিত্র সংসদের নেতৃত্বে মৌটুসী-শরণ

বৃহস্পতিবার, জুন ১৫, ২০২৩
জহির রায়হান চলচ্চিত্র সংসদের নেতৃত্বে মৌটুসী-শরণ

সৌরভ শুভ, জাবি প্রতিবেদক:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চলচ্চিত্র বিষয়ক সংগঠন জহির রায়হান চলচ্চিত্র সংসদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মৌটুসী জুবাইদা রহমানকে (ইংরেজি বিভাগ, ৪৭ব্যাচ) সভাপতি এবং শরণ এহসানকে (নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ, ৪৭ ব্যাচ) সাধারণ সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

গতকাল বৃহস্পতিবার (১৫ জুন) বিকেল ০৫ টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার শিক্ষক লাউঞ্জে এক সভার মধ্য দিয়ে এই কমিটি ঘোষণা করা হয়। জহির রায়হান চলচ্চিত্র সংসদের বিদায়ী কমিটির সভাপতি রিফাত খান অনিক ও উপদেষ্টা অধ্যাপক মাসউদ ইমরান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তাহুয়া লাবিব তুরা (নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ,৪৭ ব্যাচ), সহ-সাধারণ সম্পাদক অমর্ত্য রায় (প্রত্নতত্ত্ব বিভাগ,৪৭ ব্যাচ), সাংগঠনিক সম্পাদক স্যাফায়ার স্বচ্ছ (নৃবিজ্ঞান বিভাগ, ৪৭ ব্যাচ), কোষাধ্যক্ষ মোহনা বাশার (চারুকলা বিভাগ, ৪৮ ব্যাচ), দপ্তর সম্পাদক জুবায়ের আহমেদ (ইংরেজি বিভাগ, ৪৮ ব্যাচ), প্রচার সম্পাদক আফজাল হোসেন (নৃবিজ্ঞান বিভাগ ৫০ ব্যাচ), প্রকাশনা সম্পাদক জারিন তাসনিম প্রমি (প্রত্নতত্ত্ব বিভাগ,৫০ ব্যাচ) ও সাদিয়া আফরিন আদ্রা (নৃবিজ্ঞান বিভাগ, ৫০ ব্যাচ), চলচ্চিত্র সংগ্রাহক জুয়াইরা মেহজাবিন (নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ, ৪৮ ব্যাচ) ও তামিম ইসলাম (নৃবিজ্ঞান বিভাগ, ৫০ ব্যাচ), কর্মশালা সম্পাদক অদ্রি অংকুর (নৃবিজ্ঞান বিভাগ, ৫০ ব্যাচ) ও জুনায়েদ জাহিন (প্রত্নতত্ত্ব বিভাগ, ৫০ ব্যাচ), চলচ্চিত্র প্রদর্শন সম্পাদক আপন দত্ত মুন (নৃবিজ্ঞান বিভাগ, ৫০ ব্যাচ) ও সানজিদা আফরিন (নৃবিজ্ঞান বিভাগ, ৫০ ব্যাচ)।

এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন রিফাত খান অনিক (নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ,৪৫ ব্যাচ), সাদিয়া মুন (চারুকলা বিভাগ, ৪৮ ব্যাচ), অনীক নন্দী (চারুকলা বিভাগ, ৪৯ ব্যাচ), জান্নাতুল শিফা কানন (ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ,৪৭ ব্যাচ) ও পৃথ্বি নাফিসা ( প্রত্নতত্ত্ব বিভাগ, ৪৮ ব্যাচ)। এবং ইংরেজি বিভাগের অবঃপ্রাপ্ত শিক্ষক সাব্বির আহমেদ চৌধুরী সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল