রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীকে আর্জেন্টিনার জার্সি উপহার দিলেন মার্টিনেজ

সোমবার, জুলাই ৩, ২০২৩
প্রধানমন্ত্রীকে আর্জেন্টিনার জার্সি উপহার দিলেন মার্টিনেজ

ক্রীড়া প্রতিবেদক:

মাত্র ১১ ঘণ্টার সফর। ঢাকায় এমিলিয়ানো মার্টিনেজের সফর শেষ হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের মধ্য দিয়ে। আজ দুপুর ২টায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যান আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপজয়ী এই গোলরক্ষক। এ সময় বাংলাদেশের প্রধানমন্ত্রীকে আর্জেন্টিনার একটি জার্সি উপহার দেন লিওনেল মেসির এই সতীর্থ।

এর আগে আজ ভোর সাড়ে ৫টায় ঢাকায় এসে পৌঁছান মার্টিনেজ। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নেমেই তিনি চলে যান রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে। সেখানে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে চলে আসেন প্রগতি সরণিতে স্পন্সর প্রতিষ্ঠান ফান্ডেডনেক্সটের কার্যালয় পরিদর্শনে। যেখানে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় তাদের কিছুক্ষণ আড্ডা দিতেও দেখা যায়।

ওই সময়ই এমিলিয়ানো মার্টিনেজকে তিনটি উপহার দেন জুনাইদ আহমেদ পলক। গণমাধ্যমের মুখোমুখি হয়ে উপহার সামগ্রী দেওয়ার কথা জানান আইসিটি প্রতিমন্ত্রী।

পলক বলেন, 'মার্টিনেজকে বাজপাখি উপহার দিয়েছে ফান্ডেডনেক্সট। এতে সে খুবই খুশি হয়েছে। এছাড়া পাটের তৌরি নৌকা ও বঙ্গবন্ধুর বই তাকে উপহার হিসেবে দেওয়া হয়েছে।'

বাজপাখি নামটিও তার খুব পছন্দ হয়েছে বলে জানান আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এ বিষয়ে তিনি বলেন, 'মার্টিনেজ বাজপাখি নামটি বেশ পছন্দ করেছে। সে নিজেও বেশ কয়েকবার এটি বলেছে।'

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল