সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

যুব মহিলা লীগের ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সভাপতির শুভেচ্ছা

বৃহস্পতিবার, জুলাই ৬, ২০২৩
যুব মহিলা লীগের ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সভাপতির শুভেচ্ছা

সময় জার্নাল ডেস্ক :


আন্দোলন, সংগ্রাম ও সাফল্যের সংগঠন বাংলাদেশ যুব মহিলা লীগ। ঐতিহ্যবাহী প্রাণপ্রিয় এই সংগঠনটির যাত্রা শুরু হয়েছিল আজ থেকে ২১ বছর আগে।

২০০২ সালের ৬ই জুলাই তৎকালীন চার দলীয় জোট সরকারের হত্যা, সন্ত্রাস, নির্যাতনের বিরুদ্ধে চলমান আন্দোলন সংগ্রামকে আরো গতিশীল করে রাজনীতিতে নারীর অংশগ্রহণ বৃদ্ধি এবং যুব নারী সমাজকে সুসংগঠিত করার লক্ষ্যে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী, বঙ্গবন্ধু কন্যা আজকের মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন,জননেত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠা করেন।


আন্দোলন-সংগ্রাম-ত্যাগ-তিতিক্ষা-জেল-জুলুম-হুলিয়া মাথায় নিয়ে সংগঠনটি ইতিমধ্যেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ডের

মর্যাদা লাভ করেছে। হাজারো নেতাকর্মীদের অহংকারের এই সংগঠনটির প্রতিটি নেতাকর্মী জননেত্রী শেখ হাসিনার জন্য যেকোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।


বহু ঘাত-প্রতিঘাত, প্রতিকূলতা, ষড়যন্ত্র মোকাবেলা করেই এগিয়ে যাচ্ছে শিক্ষা, সাম্য আর প্রগতির সংগঠন বাংলাদেশ যুব মহিলা লীগ। সংগঠনের সভাপতি হিসেবে বাংলাদেশ যুব মহিলা লীগের সকলস্তরের নেতাকর্মীদের প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানাই এবং সংগঠনের সর্বাঙ্গীন সফলতা কামনা করি।


একই সঙ্গে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে পুনরায় বিজয়ী করতে, সমগ্র অপশক্তি, স্বৈরাচার, মৌলবাদ, নারী বিদ্বেষী মনোভাব, বিএনপি-জামাতের ষড়যন্ত্র মোকাবেলায় বাংলাদেশ যুব মহিলা লীগের কোনো নেতাকর্মী পিছপা হবে না, আজ প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে সংগঠনের প্রত্যেককে এই অঙ্গীকার গ্রহণের আহ্বান

জানাই । জয় বাংলা, জয় বঙ্গবন্ধু ।


আলেয়া সারওয়ার ডেইজি

সভাপতি

বাংলাদেশ যুব মহিলা লীগ


এস.এম





Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল