রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

তামিমের অবসর অপ্রত্যাশিত :পাপন

শুক্রবার, জুলাই ৭, ২০২৩
তামিমের অবসর অপ্রত্যাশিত :পাপন

স্পোর্টস ডেস্ক :


বৃহস্পতিবার দুপুর নাগাদ চট্টগ্রামে সংবাদ সম্মেলন করে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন তামিম ইকবাল। এরপর দিন পার হয়ে সন্ধ্যা নামলেও আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে কেউ কোনো প্রতিক্রিয়া দেখাননি। পরে জানা যায় রাতে জরুরি সভায় বসবেন ক্রিকেট বোর্ডের (বিসিবি) শীর্ষ কর্তারা। 

এরপর রাজধানীর একটি হোটেলে রাত দশটা নাগাদ শুরু হয় মিটিং। অবশ্য সে মিটিং হয় দুই ঘণ্টাব্যাপী। এরপর দিবাগত রাত ১২টার কিছুক্ষণ পরেই গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। শুরুতেই তামিমের আচমকা এমন সিদ্ধান্ত নিয়ে বললেন অপ্রত্যাশিত।

পাপন বলেন, 'আমাদের জন্য একেবারেই...অবাক হয়েছি, অপ্রত্যাশিত ছিল। ম্যাচের তিনদিন আগেই তামিমের সঙ্গে কথা হয়েছে। গতকাল ম্যাচ শুরুর আগেও কথা হয়েছে। আমার পক্ষে বোঝার কোনো উপায় ছিল না যে এমন সিদ্ধান্ত আসতে যাচ্ছে।'

এমনকি তামিম বিসিবি সভাপতি পাপনকে বলেছিলেন বিশ্বকাপ ছাড়াও পরবর্তী চ্যাম্পিয়ন্স ট্রফি পর্যন্ত অধিনায়ক থাকবেন, 'পরবর্তী চ্যাম্পিয়ন্স ট্রফি পর্যন্ত থাকবে সে বলেছিল। এছাড়া মাশরাফি, সাকিব, তামিম, রিয়াদ, মুশফিক এই সিনিয়র পাঁচজন ক্রিকেটার না থাকলে এই জায়গায় বাংলাদেশ আসতো না। আমি সবসময় বলেছি আমাদের বেস্ট ওপেনার তামিম। বেস্ট ব্যাটার মুশফিক। বেস্ট খেলোয়াড় সাকিব। সবসময় বলেছি আমি।'

এস.এম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল