সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

নবীন সদস্যদের বরণ করে নিলো ইবির বুনন

বুধবার, জুলাই ১২, ২০২৩
নবীন সদস্যদের বরণ করে নিলো ইবির বুনন

সাইফ ইব্রাহিম, ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ব্যতিক্রমধর্মী সেচ্ছাসেবী সংগঠন বুনন'র নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ জুলাই) বিকেল ৩টায় শিক্ষক-শিক্ষার্থী সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) ১১৬ নম্বর কক্ষে মিষ্টিমুখ করানোর মধ্য দিয়ে নবীন সদস্যদের বরণ করে নেয় সংগঠনটি।

এসময় অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি সৈয়দা শাখিয়া সুলতানা, সাধারণ সম্পাদক সফিকুল আযম ভূঁইয়া আকাশ, সহ- সভাপতি বাসু দেব মন্ডল, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার শাওন ও দপ্তর সম্পাদক নাহিদুর রহমানসহ সংগঠনটির প্রায় শতাধিক নবীন ও প্রবীণ সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংগঠনটির কোষাধ্যক্ষ ফয়সাল মাহমুদ নয়ন ও আলপনা বিষয়ক সম্পাদক সাদিয়া মাহমুদ মীমের যৌথ সঞ্চালনায় নবীনদের উদ্দেশ্যে সাধারণ সম্পাদক সফিকুল আযম ভূঁইয়া আকাশ বলেন, 'আমরা পড়ালেখার পাশাপাশি যদি কয়েকজন অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি তাহলে মনের মধ্যে আনন্দ অনুভূত হয়। বুনন প্রতিষ্ঠালগ্ন থেকে সেই কাজটি করে যাচ্ছে। আমরা আলপনা, ইভেন্ট ম্যানেজমেন্টসহ বিভিন্ন কাজ করে যে টাকা আয় করি তা দিয়ে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি।'

শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল