সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ইবির চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন

মঙ্গলবার, জুলাই ২৫, ২০২৩
ইবির চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন

সাইফ ইব্রাহিম, ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির ২০২৩ সালের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে ইংরেজি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রাসেল আলী সভাপতি এবং পরিসংখ্যান বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মো. পারভেজ আলী সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

সোমবার (২৪ জুলাই) সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি সাফফাত হোসেন শিশির ও সাধারণ সম্পাদক সাকির হোসেন স্বাক্ষরিত কপিতে এই নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়। সংগঠনটির উপদেষ্টা আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল ও বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আনোয়ারুল হক কমিটির অনুমোদন দেন। নতুন কমিটি আগামী ১ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি সাব্বির আহমেদ শুভ, যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ তিতাস, সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম, অর্থ সম্পাদক ইউসুফ আলী, প্রচার সম্পাদক তৌফিক আহমেদ, দপ্তর সম্পাদক নিয়ামতুল্লাহ মুনিম, ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক বেদারুল ইসলাম প্রান্ত, সমাজসেবা বিষয়ক সম্পাদক সিফাত মুহাম্মদ। শিক্ষা সম্পাদক মিজানুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক শহিদুল হক, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল বাশির, ছাত্রী বিষয়ক সম্পাদক ফাবিহা বুশরা, আপ্যায়ন বিষয়ক সম্পাদক রিজানুর রহমান, আইন বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক মামুন অর রশিদ, নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক সানিউল হক, যোগাযোগ ও ভ্রমণ বিষয়ক সম্পাদক শাহরিয়ার হোসেন ও রক্তদান বিষয়ক সম্পাদক শাহরিয়া ইসলাম দূর্জয়। এছাড়াও উপ সম্পাদক হিসেবে আরো অনেককেই দায়িত্ব দেওয়া হয়েছে।

সংগঠনটির নব মনোনীত সভাপতি মো. রাসেল আলী বলেন, 'এ কমিটির অনুমোদন দেয়ার জন্য আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি উপদেষ্টা মন্ডলীসহ জেলার সংশ্লিষ্ট সবাইকে। আমি কমিটির সবাইকে নিয়ে আগামীতে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির প্রতিটি সদস্য কে স্মার্ট সিটিজেন হিসেবে গড়ে তুলতে সর্বদা নিয়োজিত থাকবো। সংগঠনের প্রতিটি সদস্যকে আধুনিক, সময়োপযোগী ও আদর্শবান ব্যক্তি হিসেবে গড়ে তুলতে সার্বিক প্রচেষ্টা চালাবো। এছাড়া চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতিকে শুধু  এ বিশ্ববিদ্যালয়ে নয়, সারা দেশে একটি মডেল সমিতি হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল