সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

নাহিদ-সাইমনের নেতৃত্বে ইবির আইইউমুনা

সোমবার, জুলাই ৩১, ২০২৩
নাহিদ-সাইমনের নেতৃত্বে ইবির আইইউমুনা

সাইফ ইব্রাহিম, ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয় ছায়া জাতিসংঘের  (আইইউমুনা) ২০২২-২৩ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাহিদ হাসান সভাপতি এবং ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের একই বর্ষের শিক্ষার্থী আনিছুর রহমান সাইমন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৬ জুলাই) নির্বাচনের মাধ্যমে সংগঠনের এক্সেকিউটিভ বডি, গভর্নিং বডি এবং ট্রাস্টি সদস্যদের প্রত্যক্ষ ভোটে তারা নির্বাচিত হন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি নাজমুস সাকিব খান ও আয়েশা বিনতে রাশেদ তিথি, যুগ্ম সাধারণ সম্পাদক আফজালুল হক সোহাগ ও আরশি আঁখি, সাংগঠনিক সম্পাদক জোবায়ের হোসাইন ভুঁইয়া। ডিরেক্টর অব ফাইন্যান্স হায়াতে জান্নাত ও রুনা আক্তার, ডিরেক্টর অব অফিস ম্যানেজমেন্ট নজরুল ইসলাম জেমস, ডিরেক্টর অব ব্রান্ডিং এন্ড প্রমোশন রাবেয়া বসরী, ডিরেক্টর অব রিচার্স এন্ড ডেভেলপমেন্ট নাজমুস সাকিব, ডিরেক্টর অব লজিস্টিক সামি আল সাদ আউন। ডিরেক্টর অব এডমিনিস্ট্রেশন পদে ফেরদৌস আহমেদ প্রান্ত, ডিরেক্টর অব হস্পিটালিটি মুকসিতুর রহমান মুগ্ধ,
ডিরেক্টর অব মিডিয়া এন্ড ডকুমেন্টেশন পদে মৃত্তিকা খান ও শৈবাল নন্দী হিমু,  ডিরেক্টর অব একাডেমিক্স কাজী সুরাইয়া ইভা, ডিরেক্টর অব ডেলিগেট এফেয়ারস লামিয়া হোসেন, ডিরেক্টর অব কনফারেন্স ম্যানেজমেন্ট নাজমুস সাকিব জিতু ও রায়হান বিশ্বাস এবং ডিরেক্টর অব সোশ্যাল পদে কাজী আশফাকুর শাফিন ও রত্না রানী কুন্ডুকে নির্বাচন করা হয়েছে।

সংগঠনের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক আনিছুর রহমান সাইমন বলেন, "আমরা আমাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করবো। এবং প্রতি সপ্তাহে চলমান আন্তর্জাতিক ইস্যু নিয়ে একটি করে সেশনের পাশাপাশি পাবলিক স্পীকিং কম্পিটিশন, লেখালেখি, রিসার্চ এবং আর্টিকেল কমপিটিশনের আয়োজন করা হবে।"

নব-নির্বাচিত সভাপতি নাহিদ হাসান বলেন," আমি আমার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে আগামী কার্যনির্বাহী বছরে কাজ করে যাবো এবং দুইটা ইন্ট্রা কনফারেন্স এবং একটা আন্তর্জাতিক কনফারেন্স আয়োজন করার পরিকল্পনা আছে।"

উল্লেখ্য, গত ২৬ জুলাই সংগঠনের উপদেষ্টা, ট্যুরিজম এন্ড হস্পিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক শরিফুল ইসলাম জুয়েল, ট্রাস্টি বোর্ডের সভাপতি সবুজ হোসাইন, ট্রাস্টি সদস্য হাসান ইয়াহিয়া এবং নাইম হাসানের উপস্থিতিতে সংগঠনটির নির্বাচন অনুষ্ঠিত হয়। যেখানে ভোটার হিসেবে ছিলো সংগঠনের এক্সেকিউটিভ বডি, গভর্নিং বডি এবং ট্রাস্টি সদস্যরা।

উক্ত নির্বাচনে সভাপতি পদে দুইজন এবং সাংগঠনিক সম্পাদক পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলো একজন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল