সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ইবির নোফেল জেলা ছাত্রকল্যাণ ফোরামের সভাপতি মাসুম, সম্পাদক দেলোয়ার

সোমবার, জুলাই ৩১, ২০২৩
ইবির নোফেল জেলা ছাত্রকল্যাণ ফোরামের সভাপতি মাসুম, সম্পাদক দেলোয়ার

সাইফ ইব্রাহিম, ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নোয়াখালী, ফেনী ও লক্ষীপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে গঠিত নোফেল জেলা ছাত্রকল্যাণ ফোরামের  ২০২৩ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের আব্দুল্লাহ আল মাসুম সভাপতি ও ল'এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী দেলোয়ার হোসাইন সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

সোমবার (৩১ জুলাই) সংগঠনটির জরুরী সভা শেষে সদ্য সাবেক সভাপতি আব্দুল মতিন মেহেদী ও সাধারণ সম্পাদক ফজলুল হক শাকিল সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়। আগামী এক বছরের জন্য এই কমিটি দায়িত্ব পালন করবেন।

২৮ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আরমান হোসাইন, ফখরুল ইসলাম, নাজমুস সাকিব, সাজ্জাদ হোসাইন সাজিদ ও কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ আল ফুয়াদ, তানভীর হাসান তৃষাণ, নীরব হোসেন রনি, আহসান হাবিব রানা ও নজরুল জিসান। সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান ফাহিম, অর্থ সম্পাদক শাহজাদা ইয়ামিন,দপ্তর সম্পাদক ছাফওয়ান আহমেদ, তথ্য-প্রযুক্তি সম্পাদক সুলতান মাহমুদ মুস্তাকিম, ছাত্রী বিষয়ক সম্পাদক মারইয়াম বৃষ্টি ও সাহিত্য সম্পাদক তানজিল হোসাইন।

এছাড়াও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে রয়েছেন আল মাহমুদ, শিক্ষা সম্পাদক এহসানুল হক খান নাফিস, ক্রীড়া সম্পাদক আকিব, প্রচার সম্পাদক জোবায়ের হোসেন মাসুদ, তথ্য সম্পাদক আব্দুল্লাহ নুর মিনহাজ, গবেষণা সম্পাদক আম্মার শোয়াইব, আইন সম্পাদক তানভীর হোসাইন, পরিকল্পনা সম্পাদক জহিরুল ইসলাম শাহীন, প্রকাশনা সম্পাদক মহিবুর রহমান ও সমাজ কল্যাণ সম্পাদক সাজ্জাদ হিমেল।

কমিটির নতুন সভাপতি আব্দুল্লাহ আল মাসুম বলেন, 'আশা করি নতুন কমিটির মাধ্যমে নোফেলের সদস্যদের মধ্যে পারস্পারিক সম্পর্ক, ভালোবাসা, ঐক্য ও সহমর্মিতা আরো বেগবান হবে। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে, সেই দায়িত্ব পালনে আমি নোফেলবাসীর স্বার্থে নিজের সর্বোচ্চটুকু দেয়ার চেষ্টা করবো এবং নোফেলবাসীর সার্বিক সহযোগিতায় কাজ করে যাবো।'

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল