সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

খুবির কবিতা বিষয়ক সংগঠন অমিত্রাক্ষরের নতুন দায়িত্বে গৌরব-মৌসুমি

সোমবার, আগস্ট ৭, ২০২৩
খুবির কবিতা বিষয়ক সংগঠন অমিত্রাক্ষরের নতুন দায়িত্বে গৌরব-মৌসুমি

মোঃ মিরাজুল ইসলাম, খুলনা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: 

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) কবিতা ও আবৃত্তি বিষয়ক সংগঠন "অমিত্রাক্ষর এর কার্যনির্বাহী পরিষদ ২০২৩-২৪ ঘোষণা করা হয়েছে। এতে প্রধান সমন্বয়ক হয়েছেন বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা পানি ও পরিবেশ ডিসিপ্লিনের তৃতীয় বর্ষের শিক্ষার্থী গৌরব কুমার পাল এবং সমন্বয়ক সচিব হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মৌসুমী আফরোজ। 

কমিটিতে সিনিয়র সহ প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন দেবব্ৰত মহন্ত, সহ প্রধান সমন্বয়ক প্রান্ত সাহা, সহ সমন্বয়ক সচিব সৌরভ দাশ অর্নব, অর্থ সমন্বয়ক মোঃ আরিফুল হক, সহ অর্থ সমন্বয়ক জয়দেব পাল, প্রকাশনা সমন্বয়ক আসাবুর রহমান, প্রচার সমন্বয়ক অভ্রজিৎ দে, সহ প্রচার সমন্বয়ক জয়নাব আক্তার বৈশাখী, দপ্তর সমন্বয়ক তানভীর হোসাইন তনু, সহ দপ্তর সমন্বয়ক ঝুমা মন্ডল, মঞ্চায়ন ও অলংকরণ সমন্বয়ক ঝুমুর মল্লিক, গ্রন্থাগার সমন্বয়ক আশীষ বিশ্বাস, সংগীত বিষয়ক সমন্বয়ক ঐক্য রায় এবং আলোকচিত্র বিষয়ক সমন্বয়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন তানভীর ইসলাম। 

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে আছেন অনিক সাহা নয়ন, অর্পিতা পাঠক, সানজিদা ইসলাম স্নিগ্ধা, ঋতু দে এবং সুকুমার রায়। 

বিশ্ববিদ্যালয়ের আচার্য প্রফুল্লচন্দ্র রায় কেন্দ্রীয় গবেষণাগার প্রাঙ্গণে সংগঠনটির এক সাপ্তাহিক সভায় অমিত্রাক্ষর কার্যনির্বাহী পরিষদ ২০২২-২৩ এর প্রধান সমন্বয়ক আব্দুল্লাহ আল মামুন নবগঠিত এই কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল