সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

জবি সাংস্কৃতিক কেন্দ্রের শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা ১৫ আগস্ট

রোববার, আগস্ট ১৩, ২০২৩
জবি সাংস্কৃতিক কেন্দ্রের শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা ১৫ আগস্ট

নুশরাত জাহান সূচি, জবি প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী স্মরণে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

(১৫ আগস্ট) মঙ্গলবার সকাল ১০টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের উদ্যোগে বিবিএ ভবনের (নতুন ভবন) নিচতলায় ‌"জাতির জনক ও বাংলাদেশ" শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা -২০২৩ ব্যানারে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সাধারণ সম্পাদক মেহেদী হাসান। তিনি বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারো আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্র থেকে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করছি। এ বছর প্রতিযোগিতাটি 'ক' এবং 'খ' দুটি বিভাগে হবে।  'ক' বিভাগে ১ম থেকে ৫ম শ্রেণি এবং 'খ' বিভাগে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে।

উল্লেখ্য, এ প্রতিযোগিতায় আর্ট পেপার সরবরাহ করা হবে। অন্যান্য সামগ্রি প্রতিযোগীকে নিয়ে আসতে হবে। প্রতিযোগিতায় নির্বাচিত শিল্পকর্মে দুই বিভাগে ৬টি পুরস্কার ও সনদ এবং ক্রেস্ট প্রদান করা হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল