সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

সাতক্ষীরায় বাসের চাকায় পিষ্ট হয়ে মটর সাইকেল চালক নিহত

শুক্রবার, আগস্ট ১৮, ২০২৩
সাতক্ষীরায় বাসের চাকায় পিষ্ট হয়ে মটর সাইকেল চালক নিহত

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার ত্রিশমাইল এলাকায় ঢাকা গামী একটি পরিবহনের চাকায় পিষ্ট হয়ে মাহামুদুল ইসলাম নামের এক মটরসাইকেল চালক নিহত হয়েছে। এঘটনায় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেল আরোহী রিফাত হোসেন ফিফা। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা -খুলনা মহাসড়কের ত্রিশমাইল এলাকায় অগ্রগতি সংস্থার অফিসের সামনে এ ঘটনা ঘটে। আহত মটরসাইকেল আরোহী ফিফাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মোটরসাইকেল চালক মাহামুদুল ইসলাম (২৯) সাতক্ষীরার তালা উপজেলার মাঝিয়াড়া গ্রামের জাফর মোড়লের ছেলে। তিনি পেশায় একজন ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক। আহত রিফাত হোসেন ফিফা খুলনার পাইকগাছা উপজেলার মাহমুদকাটি গ্রামের বাসিন্দা।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শিমুল রানা জানান, মাহামুদুল ইসলাম ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। শুক্রবার সকালে তিনি তালা থেকে রিফাত হোসেন ফিফাকে নিয়ে সাতক্ষীরা আসছিলেন। পথিমধ্যে পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাড়কের ত্রিশমাইল এলাকার অগ্রগতি সংস্থার অফিসের সামনে পৌঁছালে সাতক্ষীরা থেকে ছেয়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে পরিবহনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান মোটরসাইকেল চালক মাহামুদুল। গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী রিফাত হোসেন ফিফা।

খবর পেয়ে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের একটি দল তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। কিন্তু তবে অবস্থার অবনতি হতে থাকায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদ হোসেন জানান,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি ।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল