সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

সীতাকুণ্ডে পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কা, প্রাণ গেল তিন কনস্টেবলের

রোববার, আগস্ট ২৭, ২০২৩
সীতাকুণ্ডে পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কা, প্রাণ গেল তিন কনস্টেবলের

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের সীতাকুণ্ডে সলিমপুরে ট্রেনের সঙ্গে পুলিশের টহল ভ্যানের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৩  পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরও একজনের অবস্থা  আশঙ্কাজনক। আজ রোববার (২৭ আগস্ট) বেলা ১২টার দিকে উপজেলার সলিমপুর ফকিরহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- মোহাম্মদ হোসাইন,  মিজানুর রহমান ও এসকান্দার আলী মোল্লা। তারা তিনজনই পুলিশের কনস্টেবল। আর দুর্ঘটনায় আহতরা হলেন  সাব ইনসপেক্টর সুজন শর্মা ও ড্রাইভার সমর চন্দ্র সূত্রধর।
চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক  মানবজমিনকে বলেন, সীতাকুণ্ডে ট্রেন দুর্ঘটনায় হতাহত কয়েকজনকে আনা হয়েছে। এরমধ্যে একজন মৃত ছিলো। আর হাসপাতালে আনার পর আরও দুই জনের মৃত্যু হয়েছে। 

চট্টগ্রামে জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মোহাম্মদ আরিফ বলেন, ট্রেনের সাথে সংঘর্ষে পুলিশের তিন কনস্টেবল নিহত হয়েছে। আর একজন এসআই ও গাড়ির ড্রাইভার আহত হয়ে চিকিৎসাধীন আছেন। আমরা দুর্ঘটনার কারণ উদঘাটনের চেষ্টা করছি।


এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল