সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

দিনাজপুর সদর উপজেলা বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বুধবার, আগস্ট ৩০, ২০২৩
দিনাজপুর সদর উপজেলা বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি

বিএনপি'র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে  দিনাজপুর সদর উপজেলা  বিএনপি'র প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ আগস্ট-২০২৩) সকাল ১০টায় জেল রোডস্থ দিনাজপুর জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও দিনাজপুর পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম।

দিনাজপুর সদর উপজেলা বিএনপি'র সভাপতি ও আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু বকর সিদ্দিক'র সভাপতিত্বে ও  সদর উপজেলা বিএনপির  সাধারণ সম্পাদক  ও দিনাজপুর পৌরসভার কাউন্সিলর মুরাদ আহমেদ'র, সঞ্চালনায় প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, সহ-সভাপতি আলহাজ্ব মাহবুব আহমেদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য সদর উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও উথরাইল ইউনিয়ন পরিষদের, চেয়ারম্যান মোঃ রুহুল আমিন, সহসভাপতি ও শশরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক ও সুন্দরবন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক ও ফাজিলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক বাবু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও চেহেলগাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনিসুর রহমান বাদশা প্রমূখ।  

সভায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩টায় জেলা বিএনপির উদ্যোগে র‍্যালী অনুষ্ঠিত হবে। এই র‍্যালীতে সর্বস্তরের নেতাকর্মীর সুশৃঙ্খলভাবে অংশগ্রহণ নিশ্চিত করতে সদর উপজেলার ১০টি ইউনিয়ন বিএনপির দায়িত্বশীলদের প্রতি আহবান জানানো হয়।

প্রস্তুতি সভায় সদর উপজেলা বিএনপির সম্পাদকমন্ডলির সদস্যবৃন্দ ও ১০টি ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এবারে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর দিনটি শুক্রবার হওয়ায় শুক্রবারের পরিবর্তে ২ সেপ্টেম্বর-২০২৩ তারিখ শনিবার দিনাজপুরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল