সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ঈদগাঁও স্বেচ্ছা সেবকলীগের শোক সভায় এমপি কমল

বুধবার, আগস্ট ৩০, ২০২৩
ঈদগাঁও স্বেচ্ছা সেবকলীগের শোক সভায় এমপি কমল

খালেদ হোসেন টাপু, রামু প্রতিনিধি:

সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন, বঙ্গবন্ধুর দুঃসময়ে যারা, বঙ্গবন্ধুকে ফেলে চলে গিয়েছিলো, ২১ আগস্টের মতো ঘটনা সংঘটিত করে, এখনও যারা শেখ হাসিনাকে হত্যা করতে চায়। তাদের কাছে দেশ নিরাপদ নয়। যাদের বেঈমানি করার অভ্যাস আছে, তাদের পিছনে রাজনীতি করে লাভ নেই।

গতকাল মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে ঈদগাঁও উপেজলা স্বেচ্ছা সেবকলীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তৃতায় কক্সবাজার-৩ আসনের জাতীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এ কথা বলেন।

ঈদগাঁও পাবলিক লাইব্রেরী মাঠের শহীদ মিনার চত্ত্বরে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নিহতদের ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ আয়োজন করে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবকলীগ, ঈদগাঁও উপজেলা শাখা।

প্রধান অতিথির বক্তব্যে সাইমুম সরওয়ার কমল বলেন, শক্তিশালী মানুষ না হোক, এমএ পাস কিংবা বড় লোকের ছেলে না হোক। না থাকুক তার পকেটে টাকাপয়সা। যে বেশি কাজ করে, সেই হচ্ছে সবচেয়ে বড় নেতা। যে বেশি কর্মীদের সাথে কথা বলে, সে হচ্ছে সবচেয়ে বেশি জনপ্রিয় নেতা। না থাকুক তার বাড়িঘর। সেটা বিবেচ্য বিষয় নয়। আমাদের শপথ, যতদিন বেঁচে থাকবো, স্বাধীনতার কথা বলবো।

বঙ্গবন্ধুকে মেনে রাজনীতি করবো। বঙ্গবন্ধুর পরিবার, শেখ হাসিনার প্রতি আস্থা রাখবো। কখনও পদের জন্য বেঈমানি করবো না। কখনো কোন পদের জন্য লালায়িত হবো না। পদ না পেলে আমি আমার পদ থেকে সরে যাবো, এই কাজ কখনও করবো না। এই কাজ যে করতে পারবেন। শপথ যে দিন করতে পারবেন। সে দিন স্বেচ্ছা সেবকলীগে ভর্তি হতে পারবেন। নচেৎ দল করার দরকার নাই। বেঈমানদের দিয়ে দল গঠন করা যাবে না। বিরোধে গিয়ে দল গঠন করা যাবে না। 

এ শোক সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন, জেলা স্বেচ্ছা সেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কক্সবাজার সদর উপেজলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, জেলা স্বেচ্ছা সেবকলীগের সাবেক সদস্য সচিব এড. একরামুল হুদা।

ঈদগাঁও স্বেচ্ছা সেবকলীগের আহ্বায়ক নুরুল কবিরের সভাপতিত্বে ও জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মোহাম্মদ আলী মুন্না, মনিরুল আলম, আবছার কামাল, মোজাহের, ফরিদ আহমদ সহ আওয়ামীলীগ, যুবলীগ ও স্বেচ্ছা সেবকলীগ নেতাকর্মীরা বক্তৃতা করেন। ঈদগাঁও উপেজলা স্বেচ্ছা সেবকলীগ আয়োজিত বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকীর আলোচনা সভায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল