রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

আল-নাসরকে জেতালেন রোনালদো

রোববার, সেপ্টেম্বর ৩, ২০২৩
আল-নাসরকে জেতালেন রোনালদো



স্পোর্টস ডেস্ক:


চলতি মৌসুমে ট্রান্সফার মার্কেটে ঝড় তোলা দলগুলোর অন্যতম ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসর। যার মাধ্যমে সৌদি আরবের ক্লাবটির শক্তিমত্তাও বেড়েছে। তবে মৌসুমের শুরুটা ভালো না হলেও একের পর এক বড় জয় পাচ্ছেন রোনালদোরা। যেখানে এই পর্তুগিজ সুপারস্টার সামনে থেকেই নেতৃত্বের আসনে আছেন। সর্বশেষ গতকাল (শনিবার) রাতে মাঠে নেমেই পেশাদার ক্যারিয়ারের ৮৫০তম গোলের মাইলফলক পূর্ণ করেছেন রোনালদো।


এদিন সৌদি প্রো লিগের ম্যাচে কিং আব্দুল্লাহ স্পোর্ট সিটি স্টেডিয়ামে আল-হাজমের মুখোমুখি হয় রোনালদো ও সাদিও মানেদের দল। আল-নাসরের দুই প্রধান তারকাই ম্যাচটিতে গোল পেয়েছেন। ফলে তাদের দল জিতেছে ৫-১ গোলের বড় ব্যবধানে।


ম্যাচের শুরু থেকেই আল-হাজমের ওপর চেপে বসলেও গোল পাচ্ছিল না আল-নাসর। ২৩তম মিনিটে রোনালদোর গোলে ক্লাবটি এগিয়ে যেতে পারত। কিন্তু পর্তুগিজ তারকার শটের সামনে দেয়াল তোলেন প্রতিপক্ষ গোলরক্ষক। এরপর ম্যাচের লিড পেতে তাদের অপেক্ষা করতে হয়েছে ৩৩ মিনিট পর্যন্ত। রোনালদোর বানিয়ে দেওয়া বলে প্লেসিং শটে নাসরকে লিড এনে দেওয়া গোলটি করেন এই সৌদি উইঙ্গার আব্দুলরাহমান গারিব।


বিরতিতে যাওয়ার আগেই গোল ব্যবধান দ্বিগুণ করেন রোনালদোরা। প্রথমার্ধের যোগ করা সময়ে কর্নার থেকে উড়ে আসা বলে আব্দুল্লাহ আল-খাইবারি তাদের হয়ে দ্বিতীয় গোলটি করেন। ২-০ ব্যবধান নিয়ে এরপর নাসর বিরতিতে যায়।

dhakapost

দ্বিতীয়ার্ধে মাঠে নামতেই আল-হাজম এক গোল শোধ দেয়। দূরপাল্লার শটে দারুণ এক গোল করেন মুহাম্মেদ বাদামোসি। যদিও নাসরকে গোল পেতে বেশি বেগ হতে হয়নি। এবারও গোল পেতে ভূমিকা রয়েছে রোনালদোর। মার্সেলো ব্রোজোভিচের সঙ্গে ওয়ান-টু খেলে বল নিয়ে ডি-বক্সে ঢুকে পড়েন তিনি। এরপর পাস বাড়ান ফাঁকায় দাঁড়িয়ে থাকা ওতাভিওকে। প্লেসিং শটে বল জালে জড়ান রোনালদোর স্বদেশি এই তারকা। ম্যাচের বয়স তখন ৫৭ মিনিট।


এরপর পর্তুগিজ এই সুপারস্টারও গোলশূন্য থাকেননি। চলতি মৌসুমে দারুণ ফর্মে থাকা রোনালদো ৪ ম্যাচে ৬ গোল ও ৪ অ্যাসিস্ট করেছেন। মৌসুমের ৬ষ্ঠ গোলটি আল-হাজমের বিপক্ষে করেছেন তিনি। ডি-বক্সে গারিবের বাড়ানো পাসে ফাঁকায় দাঁড়ানো রোনালদো বল পেয়ে যান। এরপর জোরাল শটে বল জালে জড়ান পর্তুগিজ মহাতারকা।


দারুণ খেলতে থাকা মানের পালা এবার। এর আগে অবশ্য তিনি বেশ কয়েকবার গোল পেতে পেতেও পাননি। রোনালদো থেকে গারিব এবং তার কাছ বল পেয়ে যান সেনেগালিজ তারকা উইঙ্গার। গোলরক্ষককে পরাস্ত করে প্লেসিং শটে দূরের পোস্টে পাঠান মানে।   যা দলের ৫-১ গোলের বড় জয় নিশ্চিত করে। টেবিলে আল-নাসরের অবস্থান ছয়ে, শীর্ষে আছে নেইমার জুনিয়রের দল আল-হিলাল।



এস.এম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল