সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

আজ সংসদে উঠছে সাইবার নিরাপত্তা বিল

মঙ্গলবার, সেপ্টেম্বর ৫, ২০২৩
আজ সংসদে উঠছে সাইবার নিরাপত্তা বিল

সময় জার্নাল ডেস্ক 

সাইবার নিরাপত্তা বিল-২০২৩ আজ মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সংসদের অধিবেশনে উত্থাপন করা হবে। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদে বৈঠক বসবে এদিন বিকাল ৪টা ৪৫ মিনিটে। বৈঠকের দিনের কার্যবিবরণী থেকে এই তথ্য জানা গেছে।

বিবরণীতে বলা হয়েছে, সাইবার নিরাপত্তা বিল-২০২৩ সংসদে উত্থাপন করবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এটির পরীক্ষামূলক প্রতিবেদনের জন্য ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটিতে পাঠানোর প্রস্তাব করবেন প্রতিমন্ত্রী।  

সাইবার নিরাপত্তা বিল ছাড়াও আরও কয়েকটি বিল উত্থাপন হবে। এর মধ্যে রয়েছে জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন বিল-২০২৩;  বাণিজ্য সংগঠন (সংশোধন) বিল-২০২৩; জাতীয় সংসদ (সংরক্ষিত মহিলা আসন) নির্বাচন (সংশোধন) বিল-২০২৩। 

এ ছাড়া তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ ‘সেন্সরশিপ অব ফিল্ম অ্যাক্ট-১৯৬৩ রহিত করে সময়োপযোগী পুনঃপ্রণয়নকল্পে আনীত একটি বিল (বাংলাদেশ চলচ্চিত্র সার্টিফিকেশন বিল, ২০২৩; উত্থাপন করবেন বলেও জানা গেছে।

আরইউ 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল