সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বাইউস্টে আইন বিভাগের দ্বিতীয় আবর্তনের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

বুধবার, সেপ্টেম্বর ৬, ২০২৩
বাইউস্টে আইন বিভাগের দ্বিতীয় আবর্তনের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

বাইউস্ট প্রতিনিধি:

বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স এ্যান্ড টেকনোলজি (বাইউস্ট) এর আইন বিভাগের দ্বিতীয় আবর্তনের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৫ই সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে দুটি পর্বে (শিক্ষক-শিক্ষার্থীদের স্মৃতিচারণ ও সাংস্কৃতিক) দুপুর ১২ টায় শুরু হয়ে বেলা ৪.৩০ টায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড. মোঃ নায়ীম আলীমুল  হায়দারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইন বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আবু সুফিয়ান মোহাম্মদ তাজ উদ্দিন, সহকারী অধ্যাপক মোসা: রেজওয়ানা করিম, প্রভাষক  দীপান্বিতা কুন্ডু রুমকী,  প্রোগ্রাম কো-অর্ডিনেটর ও প্রভাষক শাদাব বিন আশরাফ, প্রভাষক মো: শামীম আহমেদ এবং খণ্ডকালীন শিক্ষক ও সুপ্রিম কোর্টের আইনজীবী সাব্বির আহামেদ মুকিম ও রফিকুল ইসলাম হোসাইনী।
এছাড়াও, উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি ডিরেক্টর ও ইংরেজি বিভাগের অধ্যাপক ড. কে আহমেদ আলমসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও আইন বিভাগের শিক্ষার্থীরা।

দুই পর্বের এই অনুষ্ঠানে প্রথম পর্বে আইন বিভাগের শিক্ষার্থী আসিফ এলাহী দীপ্ত ও  ফারহানা বিনতে ফরিদের সঞ্চালনায় বিদায়ী ব্যাচের প্রতি অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান, স্মৃতিচারণ এবং বিদায়ী ক্রেস্ট তুলে দেন বিভাগীয় সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড. মোঃ নায়ীম আলীমুল  হায়দার, সহকারী অধ্যাপক মোসা: রেজওয়ানা করিম, প্রোগ্রাম কো-অর্ডিনেটর ও প্রভাষক শাদাব বিন আশরাফ, প্রভাষক মো: শামীম আহমেদ এবং খণ্ডকালীন শিক্ষক ও সুপ্রিম কোর্টের আইনজীবী সাব্বির আহামেদ মুকিম।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে তারিফুল ইসলাম তন্ময়, মাসুমা এবং মরিয়ম এর সঞ্চালনায় বিভাগের শিক্ষার্থীদের আবৃত্তি, গান ও নাচ পরিবেশনের মাধ্যমে সাংস্কৃতিক সন্ধ্যা উদযাপন হয় । উক্ত অনুষ্ঠানের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন আইন বিভাগের প্রভাষক দীপান্বিতা কুন্ডু রুমকী এবং প্রভাষক মো: শামীম আহমেদ।

আয়োজিত অনুষ্ঠানে সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড. মোঃ নায়ীম আলীমুল  হায়দার তার বক্তব্যে বলেন, ' বিশ্ববিদ্যালয় থেকে অর্জিত শিক্ষা কাজে লাগিয়ে পরিশ্রমের মাধ্যমে নিজের মেধাকে প্রমাণ করতে হবে। আইন পেশাকে টাকা উপার্জনের হাতিয়ার না ভেবে দেশ ও দেশের মানুষের সেবায় জীবন উৎসর্গ করতে হবে।' 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল