বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

ব্যাডকন সম্মেলনে অংশ নিয়েছে আমেরিকার স্কিন কেয়ার ব্র্যান্ড “সিওডিল”

শনিবার, সেপ্টেম্বর ৯, ২০২৩
ব্যাডকন সম্মেলনে অংশ নিয়েছে আমেরিকার স্কিন কেয়ার ব্র্যান্ড “সিওডিল”

নিজস্ব প্রতিবেদক :

টানা দ্বিতীয়বারের মত “বাংলাদেশ একাডেমি অব ডার্মাটোলজি” আয়োজিত ডার্মাটোলজিস্টদের সবচেয়ে বড় সম্মেলন “ব্যাডকন”-এ অংশ নিয়েছে আমেরিকার বিখ্যাত স্কিনকেয়ার ব্র্যান্ড “সিওডিল”। রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ৫ ও ৬ই সেপ্টেম্বর সারা দিনব্যাপী অনুষ্ঠিত হয়।

এই সম্মেলনে, ডার্মাটোলজি জগতে পেশাগত উন্নতির লক্ষ্যে আয়োজন করা হয় বিভিন্ন কর্মশালা ও আলোচনা সভা। যেখানে অংশগ্রহণ করেন দেশ-বিদেশের খ্যাতনামা প্রায় ৬০০ জন ডার্মাটোলজিস্ট। 

ব্যাডকনের এবারের আয়োজনে, আলোচনার মূল বিষয় ছিল “রেডিও ফ্রিকোয়েন্সি সার্জারি”। সার্জারির সাহায্য ছাড়াই যেন সৌন্দর্যপ্রেমী নারী ও পুরুষ যেন তাদের কাঙ্ক্ষিতরূপে নিজেকে উপস্থাপন করতে পারেন তা এই সেমিনারের মূল উদ্দেশ্য।   আলোচনা সভায় বক্তব্য রাখেন ডেনমার্কের কোপেনহেগেন ইউনিভার্সিটির প্রোফেসর ডা. গ্রেগর বি ই জেমেক, ইউরোপিয়ান অ্যাকাডেমি অব ডার্মাটোলজি অ্যান্ড ভেনেরিওলজি’র ডিরেক্টর প্রোফেসর ডা. শ্যাম ডি ভার্মা এবং আরও অনেকে। উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন দেশ-বিদেশের প্রায় ৬০০ জন ডার্মাটোলজিস্ট।

উল্লেখ্য, সিওডিল ব্র্যান্ডের যার প্রতিটি পণ্য উৎপাদন করা হয় আন্তর্জাতিক মানসম্পন্ন ও অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে। আর প্রক্রিয়াজাতকারী উপাদান হিসেবে ত্বকের জন্য সবচেয়ে নিরাপদ ও কার্যকর উপাদানগুলোই বাছাই করে নেওয়া হয়। পণ্যের গুণগত মান বজায় রাখার জন্য, উৎপাদন থেকে শুরু করে প্যাকেজিং এর প্রতিটি ধাপে নিশ্চিত করা হয় বাড়তি যত্ন ও সতর্কতা।

‘সিওডিল’ ব্র্যান্ড গ্রোনবার্গ ল্যাবরেটরিজ এলএলসি ও রিমার্ক এলএলসি, ইউএসএ’র যৌথ প্রয়াস। অ্যান্টি-এজিং, অ্যান্টি-অ্যাকনি, ময়েশ্চারাইজিং, ব্রাইটেনিং লাইনসহ এই ব্র্যান্ডে আরও পাবেন এক্সফোলিয়েটর টোনার এবং বায়োটিন থিকেনিং শ্যাম্পুর মত সব ডার্মাটোলজিক্যাল প্রোডাক্ট।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল