সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

আওয়ামী লীগের কাছে সেলফি ক্ষমতার উৎস: আলাল

রোববার, সেপ্টেম্বর ১০, ২০২৩
আওয়ামী লীগের কাছে সেলফি ক্ষমতার উৎস: আলাল

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি : 

আওয়ামী লীগের কাছে সেলফি ক্ষমতার উৎস বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। বলেন, ‘সেলফি যদি সবকিছু হতো তাহলে আমেরিকার মতো গণতান্ত্রিক দেশ এই দেশ নিয়ে এত কথা বলতো না। তারা (আওয়ামী লীগ) সেলফি নিয়ে সুখে আছে। তারা ওটা নিয়েই থাকুক।

র‌বিবার জামালপুর জজ কোর্টের সাম‌নে সাংবা‌দিক‌দের তি‌নি এসব কথা ব‌লেন।

উল্লেখ্য, রাজশাহী জেলা বিএনপির সভাপতির দেওয়া বক্তব্যকে কেন্দ্র করে বিএনপির নেতৃবৃন্দের বিরুদ্ধে জামালপুর জেলা আওয়ামী লীগ কর্তৃক দায়েরকৃত মামলার জামিন শুনানিতে যান আলাল।

আলাল বলেন, ‘শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বলেছেন দেশের জনগণই ক্ষমতা উৎস। দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমাদের নেতা তারেক রহমান ওনারাও বলেছেন দেশের জনগণই ক্ষমতার উৎস। কিন্তু গতকাল থেকে মনে হচ্ছে আওয়ামী লীগের কাছে সেলফি ক্ষমতার উৎস।’

যুবদলের সা‌বেক এই সভাপ‌তি ব‌লেন, ‘এক সেলফি যদি এত কিছু হয় তাহলে দেশের জনগণ যে নির্যাতিত-নিপীড়িত হচ্ছে দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে কোণঠাসা হয়ে পড়েছে, আমাদের নেতাকর্মীরা জেলখানায় ঢুকছে বের হচ্ছে মামলার কারণে সেই সেলফি কে তুলবে? সেলফি যদি সবকিছু হতো তাহলে আমেরিকার মতো গণতান্ত্রিক দেশ এই দেশ নিয়ে এত কথা বলতো না। তারা সেলফি নিয়ে সুখে আছে। তারা ওটা নিয়েই থাকুক।’

এসময় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ্ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপি সাধারণ সম্পাদক এড. মো. শাহ্ ওয়ারেছ আলী মামুন প্রম‌ুখ উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল