শুক্রবার, ২১ জুন ২০২৪

ইনফিনিক্সের চার্জ-আপ বাংলাদেশ কনসার্ট: শিরোনামহীনে মাতলেন ক্রিকেট ফ্যানরা

সোমবার, সেপ্টেম্বর ১১, ২০২৩
ইনফিনিক্সের চার্জ-আপ বাংলাদেশ কনসার্ট: শিরোনামহীনে মাতলেন ক্রিকেট ফ্যানরা

নিজস্ব প্রতিবেদক:

শিরোনামহীনের ‘আবার হাসিমুখ’, ‘ক্যাফেটেরিয়া’, ‘এই অবেলায়’-এর মতো বিখ্যাত সব গানে মেতেছিলেন বাংলাদেশ ক্রিকেটপ্রেমীরা। তারুণ্যের উচ্ছ্বাস নিয়ে শেষ হয় ইনফিনিক্সের চার্জ-আপ বাংলাদেশ কনসার্টের জাদুকরী সঙ্গীত সন্ধ্যা। টাইগারদের অনুপ্রেরণা জোগাতে আয়োজন করা কনসার্টে হলভর্তি শত শত ক্রিকেট ও সঙ্গীত অনুরাগীরা শেষ মুহূর্ত পর্যন্ত অনুষ্ঠানটি উপভোগ করেন। 

শতশত ভক্তদের এক ছাদের নিচে নিয়ে এসে তাসকিনসহ এশিয়া কাপে অংশ নেওয়া টাইগারদের উজ্জীবিত করতে আয়োজন করা হয় ইনফিনিক্স নোট ৩০ সিরিজ প্রেজেন্টস চার্জ-আপ বাংলাদেশ কনসার্ট। সার্বিক আয়োজনে ছিল এসেন। বারবার ‘চার্জ-আপ বাংলাদেশ’ স্লোগান উচ্চারণের মাধ্যমে অনুষ্ঠানের সঞ্চালক জুলহাজ জুবায়ের এবং উপস্থিত দর্শকরা কেআইবি মিলনায়তনে একটি অসাধারণ পরিবেশ সৃষ্টি করেন। 

জনপ্রিয় ব্যান্ড ম্যানবটস, দ্য লং রোড, মরুভূমি এবং শিরোনামহীনের চমৎকার পরিবেশনা ভক্তরা উপভোগ করেন। শিরোনামহীনের বিখ্যাত গান ‘আবার হাসিমুখ’-এর মধ্য দিয়ে কনসার্ট শেষ হয়, আনন্দিত মন নিয়ে বাড়ি ফেরেন দর্শকরা। আবার এরকম কনসার্টের আয়োজন করা হলে তারা যোগ দেবেন কি না এমন প্রশ্নের উত্তরে তারা সমস্বরে বলে ওঠেন, “হ্যাঁ, হ্যাঁ, হ্যাঁ।” 

অনুষ্ঠানের অন্যান্য স্পন্সরদের তালিকায় আছে এইচজি, ভিশন, টেকল্যান্ড, নিও, এএএনটি, কেএসএমএল, ব্রুভানা, পোলার আইসক্রিম এবং লালিস্তা। 

অল-রাউন্ড ফাস্ট চার্জিং সুবিধাযুক্ত ইনফিনিক্স নোট ৩০ সিরিজ বাজারে আসে গত জুলাই মাসে। এই সিরিজে আছে দুটি মডেল — নোট ৩০ এবং নোট ৩০ প্রো। সেই মাসেই ফ্যানদের জন্য বসুন্ধরা সিটি’র টগি ওয়ার্ল্ডে ফাস্ট চার্জ ফাস্ট ফান এবং স্টার সিনেপ্লেক্সে ফ্যান ইভেন্টসহ বেশ কিছু আয়োজন করে ইনফিনিক্স।        
    
সাশ্রয়ী মূল্যে অসাধারণ সব ফিচার এবং নোট ৩০ প্রো-র ওয়্যারলেস চার্জিং প্রযুক্তির কারণে সিরিজটি তরুণদের কাছে অল্প সময়ে তুমুল জনপ্রিয় হয়ে ওঠে। বাংলাদেশে নোট ৩০ প্রো স্মার্টফোনের দাম ২৭,৯৯৯ টাকা। এর সাথে ক্রেতারা বিনামূল্যে পাচ্ছেন ২,০০০ টাকা সমমূল্যের একটি ওয়্যারলেস চার্জার। নোট ৩০-র ৮ জিবি+১২৮ জিবি এবং ৮ জিবি+ ২৫৬ জিবি’র দুটি ভার্সন যথাক্রমে ১৮,৯৯৯ এবং ২৩,৯৯৯ টাকায় বাজারে পাওয়া যাচ্ছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল