সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

তাদের ক্ষমতায় থাকার অধিকার নেই- বেগম সেলিমা রহমান

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৪, ২০২৩
তাদের ক্ষমতায় থাকার অধিকার নেই- বেগম সেলিমা রহমান

এহসান রানা,  ফরিদপুর  প্রতিনিধি: 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী বেগম সেলিমা রহমান বলেছেন, যে সরকার তার জনগণকে ডেঙ্গুর মতো রোগ থেকে রক্ষা করতে পারে না, যে সরকার তার জনগণকে নিরাপত্তা দিতে পারে না সেই সরকারের আর এই মাটিতে একদিনও ক্ষমতায় থাকার অধিকার নেই। তিনি বলেন, ডেঙ্গু জ্বরে কাঁপছে বাংলাদেশ।

স্বাস্থ্যখাতে সর্বগ্রাসী দূর্নীতির কারণে ডেঙ্গু পরিস্থিতি এখন মহামারি আকার ধারণ করেছে। এ বছর অতীতের সকল রেকর্ড ভেঙ্গে ডেঙ্গু মৃত্যুদূত হিসেবে আবির্ভূত হয়েছে। সরকারের অবহেলা ও উদাসীনতায় ডেঙ্গু এখন মহামারি আকার ধারণ করেছে।

 বৃহস্পতিবার বিকেলে ফরিদপুর প্রেসক্লাবে ফরিদপুর মহানগর বিএনপি আয়োজিত অযোগ্যতা ও দুর্নীতির কারণে ডেঙ্গু প্রতিরোধে চরম ব্যর্থতার বিরুদ্ধে লিফলেট বিতরণ পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি'র সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ ইসলাম রিঙ্কু, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিমুজ্জামান সেলিম, সদস্য ফরিদা বেগম, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ, জেলা বিএনপির আহবায়ক সৈয়দ মোদাররেস আলী ইছা, সদস্য সচিব একে কিবরিয়া স্বপন প্রমুখ।

মহানগর বিএনপির আহ্বায়ক একে কায়ুউম জঙ্গির সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপি ও মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা। 

পরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী বেগম সেলিমা রহমান এর নেতৃত্বে ফরিদপুর প্রেসক্লাবের সামনে থেকে লিফটের বিতরণ শুরু করে 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল