বুধবার, ০১ মে ২০২৪

জামালপুরের নতুন ডিসি শফিউর রহমান

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৪, ২০২৩
জামালপুরের নতুন ডিসি শফিউর রহমান

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি : জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির উপপরিচালক (উপসচিব) মো. শফিউর রহমান। সাবেক জেলা প্রশাসক (ডিসি) ইমরান আহমেদকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পির সই করা প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। 

একই দিন অপর এক প্রজ্ঞাপনে জামালপুরের জেলা প্রশাসক মো. ইমরান আহমেদকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব পদে বদলি করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মেহেদী হাসানের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে জারি করেছে। 

প্রসঙ্গত, গত সোমবার (১১ সেপ্টেম্বর) জামালপুরের মাদারগঞ্জ পৌরসভার নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে জেলা প্রশাসক ইমরান আহমেদ বলেন, ‘এই সরকার যে উন্নয়ন করেছে সেটির ধারা অব্যাহত রাখার জন্য এই সরকারকে আবার নির্বাচিত করে ক্ষমতায় আনতে হবে। এটা হবে আমাদের প্রত্যেকের অঙ্গীকার।’

এরপর আজ তাকে ডিসি পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এর আগে গত মঙ্গলবার জেলা প্রশাসকের এই বক্তব্যের বিষয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, ‘নির্বাচন সামনে রেখে একজন ডিসি এমন কথা বলতে পারেন না।’

পরে বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে কারণ দর্শাণোর নোটিশ দেওয়া হয়। তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে বুধবার মন্ত্রিপরিষদসচিবকে চিঠি দিয়েছিল নির্বাচন কমিশন (ইসি)।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল