সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ফরিদপুরে শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌছে দিতে গনসংযোগ করলেন এ. কে. আজাদ

শুক্রবার, সেপ্টেম্বর ১৫, ২০২৩
ফরিদপুরে শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌছে দিতে গনসংযোগ করলেন এ. কে. আজাদ

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: 

ফরিদপুরে গনমানুষের নেতা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ. কে. আজাদ তার নিজ এলাকায় বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌছে দিতে গনসংযোগ করেছেন।

শুক্রবার দিনব্যাপী ফরিদপুর-৩ আসনের পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন এলাকা ও বাজারে গনসংযোগ করেন ও দেশের ধারাবহিক উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে বলে নৌকা মার্কায় ভোট চান তিনি।

ফরিদপুর সদর আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ. কে. আজাদ গনসংযোগকালে নৌকা মার্কায় ভোট চান ও এলাকাবাসীকে প্রতিশ্রুতি দেন যে তিনি এ এলাকার মানুষের চাকুরির ব্যবস্থা করতে হা-মীম ট্রেনিং সেন্টার করা হয়েছে। অর্ধশিক্ষিত বেকার ছেলে-মেয়েরা সেখানে ট্রেনিং নিয়ে চাকরি করতে দেশের বিভিন্ন স্থানে যাবে।

সকালে জননেতা এ. কে. আজাদ শহরের টেপাখোলা বাজার এলাকায় বিভিন্ন দোকনীর সাথে সাক্ষাত করেন। তাদের কাছে তিনি নৌকা মার্কায় ভোট চান। এর পর দুপুরে তিনি সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের কানাইপুর বাজারে গনসংযোগ করেন। সেখান থেকে তিনি পৌরসভার ২ নং ওয়ার্ডের বাহিরদিয়া পালবাড়িতে একটি কির্তন অনুষ্ঠানে অংশ নেন।

এসময় তার সাথে হা-মীম গ্রুপের চেয়ারম্যান মোতালেব হোসেন, হা-মীম গ্রুপের পরিচালক বেলাল হোসেন, আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল