শনিবার, ১৩ জুলাই ২০২৪

ফার্নিচার ও লাইফস্টাইল পণ্যের দাম কমাল ইশো

রোববার, সেপ্টেম্বর ১৭, ২০২৩
ফার্নিচার ও লাইফস্টাইল পণ্যের দাম কমাল ইশো

নিজস্ব প্রতিনিধি:

দারুণ এক ‘মেগা প্রাইস ড্রপ’ উদ্যোগের কথা ঘোষণা করেছে শীর্ষস্থানীয় লাইফস্টাইল ফার্নিচার ব্র্যান্ড ইশো। আপনার গৃহসজ্জায় বৈপ্লবিক পরিবর্তন নিয়ে আসাই এর লক্ষ্য। ২ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে পুরো মাস জুড়েই ব্যতিক্রমী এই উদ্যোগটি চালু থাকবে। আপনার চারপাশকে নতুনভাবে সাজিয়ে তোলার জন্য এটি একটি চমৎকার সুযোগ। দৃষ্টিনন্দন ও স্টাইলিশ এই আসবাবগুলোর দামও থাকছে ক্রেতাদের হাতের নাগালে। 

প্রিমিয়াম ও স্টাইলিশ আসবাবপত্র সবার জন্য সহজলভ্য করে তোলার উদ্দেশ্য নিয়েই ‘মেগা প্রাইস ড্রপ’-এর যাত্রা শুরু। এর ফলে ক্রেতারা পাচ্ছেন বিশাল হ্রাসকৃত মূল্যে দারুণ সব আসবাবপত্র কেনার সুবর্ণ সুযোগ। আর্থিক বাধা ছাড়াই এখন তারা নিজেদের পছন্দমতো জীবনধারা গড়ে তুলতে পারছেন। প্রিমিয়াম আসবাবপত্র সবার হাতের নাগালে নিয়ে আসার জন্য, যতদিন পারা যায়, কোম্পানিটি ততদিন পর্যন্ত এই দাম বহাল রাখতে চায়।  

আপনি একটি নতুন সোফার সন্ধানে থাকা নবদম্পতি হোন, বা ডাইনিং টেবিলের সন্ধানে থাকা তরুণ পরিবার হোন অথবা হোন অফিস সাজাতে চাওয়া কোনো স্টার্টআপ— ইশো’র অফারে সব ধরনের ভোক্তাদের জন্যই কিছু না কিছু থাকছে। ইশো জানে যে একটি আদর্শ বাড়ি গড়ে তুলতে শুধু বস্তুগত জিনিসই যথেষ্ট নয়, এমন বাড়ির জন্য আপনার ব্যক্তিত্বের সাথে মানানসই একটি জীবনধারা তৈরি করাও জরুরি। 

ইশো’র চিফ অপারেটিং অফিসার ফিরোজ আল মামুন বলেন, “বিলাসবহুল পণ্যকে সবার হাতের নাগালে নিয়ে আসা আমাদের লক্ষ্য। মুদ্রাস্ফীতির কারণে প্রায় সবকিছুর দামই বেড়ে চলেছে, এমন সময়ে ইশো’র ‘মেগা প্রাইস ড্রপ’ খুবই সময়োপযোগী উদ্যোগ। আমরা বুঝি যে, আমাদের বাড়ি আমাদের পরিচয়েরই একটা অংশ। আমাদের এই উদ্যোগের ফলে ক্রেতারা নিজেদের বাড়িতে তাদের ব্যক্তিত্বের প্রতিফলন ঘটাতে পারবেন।”   

ইশো’র এই ক্যাম্পেইনের অন্যতম উল্লেখযোগ্য দিকটি হলো এর বিশাল পণ্যসম্ভার। ৫০টি বৈচিত্র্যময় কালেকশনের আওতায় ৪৫০০টির বেশি পণ্য নিয়ে এই সংগ্রহ গঠিত। প্রতিটি কালেকশন একটি নির্দিষ্ট থিম ও ডিজাইন নিয়ে গড়ে তোলা হয়েছে, এর ফলে প্রত্যেক ক্রেতাই নিজের বাড়িকে সাজিয়ে তোলার জন্য যথার্থ জিনিসটি খুঁজে বের করতে পারবেন। অভিজাত ও আধুনিক কিংবা নস্টালজিয়া জাগিয়ে তোলা ক্ল্যাসিক — সব ধরনের রুচির মানুষের জন্যই ইশো’র সংগ্রহে কিছু না কিছু আছে।   

শুধু আসবাব কেনাই এই উদ্যোগের মুখ্য উদ্দেশ্য নয়, বরং এর লক্ষ্য আপনার সত্ত্বার সাথে মিল রেখে একটি জীবনধারা গড়ে তুলতে সাহায্য করা। ইশো’র ‘মেগা প্রাইস ড্রপ’ উদ্যোগে বিলাসিতা ও সাশ্রয়ের সাথে নিজের ব্যক্তিত্ব উপস্থাপনের বিষয়টির সংযোগ ঘটেছে দারুণভাবে। আরও বিস্তারিত জানতে এবং ইশো’র বৈচিত্র্যময় সংগ্রহ উপভোগ করতে ভিজিট করুন www.isho.com অথবা ঘুরে আসুন ব্র্যান্ডটির স্টোর থেকে।    

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল