সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

নাটোরে বিএনপির তারুণ্যের রোড মার্চের গাড়িতে আগুন, হামলা ও ভাংচুর

রোববার, সেপ্টেম্বর ১৭, ২০২৩
নাটোরে বিএনপির তারুণ্যের রোড মার্চের গাড়িতে আগুন, হামলা ও ভাংচুর

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

নাটোরে বিএনপির তারুণ্যের রোড মার্চের অংশ নিতে যাওয়া গাড়িতে অগ্নি সংযোগ ভাংচুর ও হামলার ঘটনা ঘটেছে। এতে একটি হাইস মাইক্রো বাস দাউ দাউ করে ভস্মিভূতসহ ৩টি গাড়িতে আগুন ধরিয়ে দেয় সরকার দলীয়রা। এছাড়া বিভিন্ন স্থানে পরিবহনে তল্লাশী চালিয়ে মারপিটের ঘটনাও ঘটেছে। 
রবিবার সকাল ১০টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের শহরতলী ডালসড়ক এলাকায় গাড়ি তল্লাশী করে বিএনপির নেতাকর্মিদের উপর হামলা ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে কুপিয়ে আহত করা হয়। এ সময় একটি হাইস মাইক্রো পুড়িয়ে দেয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মিরা গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

এর আগে শহরতলী দিঘাপতিয়া মোড়ে গাড়ি ভাংটুর ও হামলার ঘটনা ঘটে। এছাড়া তেবারিয়া ও সৈয়দ মোড়েও বিভিন্ন গাড়ি তল্লাসী করা হচ্ছে বলে জানান স্থানীয়রা। 
এ ঘটনার জন্য বিএনপির আহবায়ক সরকার দলীয় নেতাকর্মিদের দায়ী করে এর নিন্দা জানিয়েছেন। তবে ক্ষমতাশীন দলের নেতারা হামলার কথা অস্বীকার করলেও বিএনপির নৈরাজ্য ঠেকাতে মাঠে সক্রিয় থাকার কথা স্বীকার করেছেন। 
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম উদ্দিন জানান, কারা গাড়িতে আগুন দিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল