সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

কুবিতে ইংরেজি বিভাগের প্রথম ইংলিশ উইক শুরু

সোমবার, সেপ্টেম্বর ১৮, ২০২৩
কুবিতে ইংরেজি বিভাগের প্রথম ইংলিশ উইক শুরু

শারমিন আক্তার কেয়া, কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের(কুবি)ইংরেজি বিভাগে প্রথমবারের মতো শুরু হয়েছে 'ইংলিশ উইক'। রবিবার থেকে শুরু হয়ে এই উইক চলবে আগামী মঙ্গলবার পর্যন্ত। 

র‍্যালি ও কেক কাটার মধ্য দিয়ে শুরু হয়  উইকের প্রথম দিন, এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এ এফ এম আবদুল মঈন উইকের উদ্বোধন ঘোষণা করেন। 

ইংলিশ উইকের আহবায়ক ড.মোহাঃ হাবিবুর রহমান বলেন,  'আমরা অধীর আগ্রহে অপেক্ষা করেছিলাম এই মাহেন্দ্রক্ষণের জন্য। উইকে আমাদের শিক্ষার্থী, ফ্যাকাল্টি মেম্বাররা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করছেন। শিক্ষা সহায়ক পরিবেশ নিশ্চিত করতে সব বিভাগের এরকম আয়োজন করা উচিত।'

উইকের দ্বিতীয় দিনে ইনডোর গেম, ফ্ল্যাশ মুভ সহ ক্যারিয়ার কাউন্সিল বিষয়ক একটি সেমিনার হবে এতে রিসোর্স পার্সন হিসেবে থাকবেন বিভাগের  প্রথম ব্যাচের শিক্ষার্থী শাহরিয়ার মাহমুদ । 

আগামী মঙ্গলবার নবীন বরণ, প্রবীণ বিদায়,  সাংস্কৃতিক সন্ধ্যা এবং রিসার্চ সেমিনারের মাধ্যমে শেষ হবে ইংলিশ উইক। রিসার্চ সেমিনারের রিসোর্স পারসন হিসেবে থাকবেন চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চেয়ারপারসন প্রফেসর সুকান্ত ভট্টাচার্য। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল