রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের টিকিট কেনা যাবে অনলাইনেও

সোমবার, সেপ্টেম্বর ১৮, ২০২৩
বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের টিকিট কেনা যাবে অনলাইনেও

স্পোর্টস ডেস্ক:

বিশ্বকাপের আগে আরও একবার নিজেদের ঝালাই করে নেয়ার সুযোগ পাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। যদিও এই সিরিজে সাকিবসহ বেশ কয়েকজন ক্রিকেটারকে বিশ্রাম দেয়া হচ্ছে। একইভাবে প্রথম সারির ক্রিকেটারদের বিশ্রাম দিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট দলও। এই সিরিজ শেষে ওয়ানডে বিশ্বকাপ মিশনে ভারতে পাড়ি জমাবে সাকিব আল হাসানের দল।

এদিকে কিউইদের বিপক্ষের এই সিরিজের টিকিটের মূল্যতালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন ২০০ টাকা খরচ করে এই সিরিজের প্রতিটি ম্যাচ দেখতে পারবেন দর্শকরা। এছাড়াও সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা খরচ করে প্রতিটি ম্যাচ দেখা যাবে, এই মূল্যে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট কেনা যাবে। ভিআইপি স্ট্যান্ডে এক হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, নর্থ ও সাউথ স্ট্যান্ডে ৩০০ এবং ইস্টার্ন গ্যালারির টিকিট ২০০ টাকায় কেনা যাবে।

আগামী ২১, ২৩ ও ২৬ সেপ্টেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের ম্যাচগুলো। আগামী মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) থেকেই স্টেডিয়ামের টিকিট কাউন্টারে টিকিট পাওয়া যাবে। প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত টিকিট কিনতে পারবেন দর্শকরা। ম্যাচের দিন ও আগের দিনও টিকিট পাওয়া যাবে।

এছাড়া অনলাইন থেকেও কেনা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের ম্যাচ টিকিট। বিসিবির অফিসিয়াল ওয়েবসাইট (ticket.tigercricket.com.bd) থেকেই কিনতে হবে টিকিট। প্রথম ওয়ানডের টিকিট কেনা যাবে ১৯ তারিখ সকাল ৯টা থেকে ২০ তারিখ সকাল ৯টা পর্যন্ত।

ওয়েবসাইট থেকে টিকিট কিনতে হলে জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর দিয়ে নিবন্ধন করতে হবে। একজন গ্রাহক সর্বোচ্চ দুইটি টিকিট কিনতে পারবেন। তবে টিকিট অনলাইন থেকে কিনলেও টিকিট কোড ও এনআইডি দেখিয়ে তা সংগ্রহ করতে হবে বিসিবির বুথ থেকে। শেরে বাংলা স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে তা সংগ্রহ করা যাবে ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল ৯.৩০ থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল