সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

যবিপ্রবির শেখ হাসিনা ছাত্রী হলে নতুন ৩ সহকারী প্রভোস্ট

সোমবার, সেপ্টেম্বর ১৮, ২০২৩
যবিপ্রবির শেখ হাসিনা ছাত্রী হলে নতুন ৩ সহকারী প্রভোস্ট

সামিউল আলিম, যবিপ্রবি প্রতিনিধি:

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শেখ হাসিনা ছাত্রী হলে ৩ শিক্ষককে নতুন সহকারী প্রভোস্টের দায়িত্ব প্রদান করা হয়েছে।

যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন এর অনুমোদনক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো: আহসান হাবীব স্বাক্ষরিত এক অফিস আদেশে এই নিয়োগ প্রদান করেন।

অফিস আদেশে বলা হয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তিনজন শিক্ষককে তাদের নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে শেখ হাসিনা ছাত্রী  হলের সহকারী প্রভোস্ট হিসেবে পরবর্তী এক বছরের জন্য দায়িত্ব প্রদান করা হলো। তাঁরা বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

শেখ হাসিনা ছাত্রী হলে সহকারী প্রভোস্টের দায়িত্বপ্রাপ্ত শিক্ষকরা হলেন, বিশ্ববিদ্যালয়ের অণুজীব বিজ্ঞান (এমবি) বিভাগের প্রভাষক হুমাইরা আন্জুমী , ফিশারীজ এন্ড মেরিন বায়োসায়েন্স (এফএমবি)  বিভাগের প্রভাষক কানিজ ফাতেমা কানন ও পুষ্টি ও খাদ্য প্রযুক্তি (এনএফটি) বিভাগের প্রভাষক নাজিয়া নওশাদ লিনা।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল