সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

আবারও সংঘর্ষে জড়িয়েছে চবি ছাত্রলীগের দুই গ্রুপ

শুক্রবার, সেপ্টেম্বর ২২, ২০২৩
আবারও সংঘর্ষে জড়িয়েছে চবি ছাত্রলীগের দুই গ্রুপ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

আবারও সংঘর্ষে জড়িয়েছে চবি ছাত্রলীগের দুই গ্রুপ। সংঘর্ষে জড়িত শাখা ছাত্রলীগের দু'টি পক্ষের নাম 'সিএফসি' ও 'সিক্সটি নাইন'। সিএফসির কর্মীরা শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের অনুসারী এবং সিক্সটি নাইনের কর্মীরা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী। 

আজ শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে শাহ জালাল ও শাহ আমানত হলের সামনে সংঘর্ষে লিপ্ত হয় দুটি গ্রুপ। এসময় গ্রুপ দুটির নেতাকর্মীরা ইট পাটকেল ও পাথর নিক্ষেপ করে। 

এর আগে গতকাল বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকাল পোনে ৫টা থেকে পোনে ৬টা পর্যন্ত একই হলের সামনে চায়ের দোকানে কথা কাটাকাটিকে কেন্দ্র করে এ সংঘর্ষের সূত্রপাত হয়। এতে উভয় পক্ষের প্রায় ১০ জন নেতাকর্মী আহত হন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.নূরুল আজিম সিকদার বলেন, আমরা ঘটনাস্থলে আছি। পুলিশ ও আছে। বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করছি।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল