সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

জবি নীলদল একাংশের সভাপতি ছিদ্দিকুর, সম্পাদক মনিরুজ্জামান

সোমবার, অক্টোবর ২, ২০২৩
জবি নীলদল একাংশের সভাপতি ছিদ্দিকুর, সম্পাদক মনিরুজ্জামান

নুসরাত জাহান সূচি, জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীলদলের (একাংশ) নতুন কমিটি ২০২৩ গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. ছিদ্দিকুর রহমান ও সাধারন সম্পাদক হিসেবে ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. মনিরুজ্জামান দায়িত্ব পেয়েছেন। 

রবিবার (১ অক্টোবর) প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ সৈয়দ আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

কমিটিতে সহ সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. কাজী সাখাওয়াত হোসেন ও কোষাধ্যক্ষ হিসেবে নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী মিজানুর রহমান।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক ড.মোহাম্মদ মহসীন রেজা ও প্রচার সম্পাদক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মোহা. খালেদ সাইফুল্লাহ্ নির্বাচিত হয়েছেন। এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন একাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগের অধ্যাপক ড. মো. শওকত জাহাঙ্গীর, সংগীত বিভাগের সহযোগী অধ্যাপক ড. ঝুমুর আহমেদ, ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক দ্বীন ইসলাম ও সুমন কুমার মজুমদার। 

উল্লেখ্য কোন পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদল-এর গঠনতন্ত্রের ৬নং ধারা অনুযায়ী সকলে বিনা প্রতিদ্বন্দ্বিতার নির্বাচিত হয়েছেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল