সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

কর্মীসভা ঘিরে প্রস্তুত নোবিপ্রবি ছাত্রলীগ, নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উদ্দীপনা

সোমবার, অক্টোবর ২, ২০২৩
কর্মীসভা ঘিরে প্রস্তুত নোবিপ্রবি ছাত্রলীগ, নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উদ্দীপনা

কাউছার আহমেদ, নোবিপ্রবি প্রতিনিধি: 

রাত পোহালেই নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখা ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত হবে। সভাকে ঘিরে ক্যাম্পাসে বিরাজ করছে উৎসবের আমেজ। কর্মীসভা সফল করতে পদ-প্রত্যাশী নেতাকর্মীসহ সবাই স্বতঃস্ফূর্তভাবে কাজ করে যাচ্ছেন। কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশনা অনুযায়ী সভা সফল করতে এরই মধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্নও বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের  নেতাকর্মীরা।

আগামীকাল মঙ্গলবার (৩ অক্টোবর ) বিকেল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়াম অনুষ্ঠিত হবে এই কর্মীসভা। কর্মীসভা উপলক্ষে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে। শাখা ছাত্রলীগের শীর্ষ পদ প্রত্যাশী ছাত্রনেতারা হলেন নাঈম রহমান, মোহাইমেনুল ইসলাম নুহাশ, জাহিদ হাসান শুভ, আক্তারুজ্জামান জিসান ও নজরুল ইসলাম নাঈম। সবাই বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিজেদের শক্ত অবস্থান দেখাতে মরিয়া। কর্মীদের একত্রিত করে সংঘবদ্ধ শক্ত অবস্থান জানান দিচ্ছেন তারা। কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমনকে অভ্যর্থনা জানাতে বিভিন্ন স্লোগানে স্লোগানে লেখা প্যানা-পোস্টারে ইতোমধ্যে আবৃত হয়েছে পুরো ক্যাম্পাস। বিশ্ববিদ্যালয়ের পকেট গেইট অভিমুখে মেইন গেটে পর্যন্ত  সারি সারি বিদ্যুতের খুঁটিতে দেয়া হয়েছে নেতাদের প্রচারণামূলক প্যানা, মেইন গেইটের সম্মুখে রয়েছে শীর্ষপথ প্রত্যাশী নেতাদের ব্যানার।

কর্মীসভা উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের এক কর্মী আনন্দ ও উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, " ছাত্রলীগের একজন কর্মী হিসেবে আমি নোবিপ্রবি ছাত্রলীগের কর্মীসভা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছি। দীর্ঘদিন ধরে নতুন নেতৃত্বের জন্য মুখিয়ে আছে শাখা ছাত্রলীগের প্রতিটি সদস্য। কর্মীসভাকে ঘিরে নেতাকর্মীদের মাঝে গত দুই তিন ধরে উৎসবের আমেজ দেখা দিয়েছে, নতুন নেতৃত্বে এমন নেতা আসুক যে ছাত্রলীগের নীতি ও আদর্শ কে ধারণ করে ছাত্রসমৃদ্ধির দিকে উদ্দেশ্যগ্রহণ করে এবং সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে সাধারণ শিক্ষার্থীদের উন্নতি করতে প্রতিশ্রুত বদ্ধ থাকবে।'

শাখা ছাত্রলীগের আরেক কর্মী বলেন, 'আসন্ন জাতীয় নির্বাচন এ দেশরত্ন শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে নোবিপ্রবি ছাত্রলীগে দক্ষ ও সাংগঠনিক নেতৃত্বের আগমন অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশরত্ন শেখ হাসিনার ভিশন 'স্মার্ট বাংলাদেশ' গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে নোবিপ্রবি শাখা ছাত্রলীগ কাজ করে যাবে। যাচাই-বাছাই করলে এই রকম মেধা ও যোগ্যতা সম্পন্ন নেতা অবশ্যই পাওয়া যাবে। সর্বোপরি সকলের মঙ্গল ও কর্মীসভার সফলতা কামনা করছি।'

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল