সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বাংলাদেশে বিশ্ব লায়ন সেবাদিবস ২০২৩ পালন

শুক্রবার, অক্টোবর ৬, ২০২৩
বাংলাদেশে  বিশ্ব লায়ন সেবাদিবস ২০২৩ পালন

নিজস্ব প্রতিবেদক:

বিশ্ব লায়ন সেবা দিবস ২০২৩  উপলক্ষে লায়ন্স জেলা ৩১৫ এ১ এর উদ্যোগে পক্ষকাল ব্যাপী সেবা কার্যক্রমের উদ্বোধন হয়েছে। 

আজ শুক্রবার সকালের দিকে এক বর্ণাঢ্য র‍্যালির মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন। এদিন র‍্যালি যাত্রা হবার পূর্বে পায়রা ও বেলুন উড়িয়ে বিশ্ব লায়ন সেবা দিবস ২০২৩ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন লায়ন জেলা গভর্নর লায়ন ডাঃ দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন। 

অনুষ্ঠান কমিটির চেয়ারপার্সন ১ম ভাইস জেলা গভর্নর লায়ন ইঞ্জিনিয়ার মোহাম্মদ সেলিম মিয়া ও ২য় ভাইস জেলা গভর্নর লায়ন এ কে এম গোলাম ফারুক, লায়ন শারমিন সেলিম তুলি,  পিডিজিবৃন্দ, লায়নবৃন্দ ও লিওবৃন্দ র‍্যালিতে অংশগ্রহণ করেন।

এ উপলক্ষে রেড ক্রিসেন্ট এর সহযোগিতায় একটি স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর আয়োজন করা হয়। কর্মসূচীতে ৮৭ ব্যাগ রক্ত সংগৃহীত হয়। এছাড়া শিশু-কিশোরদের মাঝে একটি চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রায় ১৫০ জন প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। 

অনুষ্ঠানে লায়ন নেতৃবৃন্দদের মধ্যে লায়ন ইঞ্জিনিয়ার মোহাম্মদ মোস্তফা কামাল, লায়ন নজরুল ইসলাম শিকদার, লায়ন ড. শহীদুল ইসলাম, লায়ন মো. ফরিদুল হক, লায়ন মো. সাইদুর রহমান, লায়ন এ কে এম আক্তার হোসেন, লায়ন ওয়াহিদুল হাসান, লায়ন শেখ মো. হালিম, লায়ন এড. কামরুল হাসান খায়ের, লায়ন কুতুবউদ্দিন, লায়ন নূর মোহাম্মদ হওলাদার, লায়ন রাহেলা পারভীন এবং ইয়েসমিন আক্তার উপস্থিত ছিলেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল